পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা, সম্পাদক জাফর 

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৯:১৯

বরগুনার পাথরঘাটা প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যনির্বাহী কমিটির বার্ষিক নির্বাচনে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন গোলাম মোস্তফা চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন জাফর ইকবাল।

মঙ্গলবার দুপুর আড়াইটা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত প্রেসক্লাবের সদস্যদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও সভাপতি নির্বাচিত হন গোলাম মোস্তফা চৌধুরী এবং ১০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন জাফর ইকবাল।

তার একমাত্র প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচনে অংশ নেন দৈনিক মানবজমিন পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি জাকির হোসেন খান। তিনি পেয়েছে ৫ ভোট।

পাথরঘাটা প্রেসক্লাবের এ নির্বাচনে মোট পদসংখ্যা ৮টি, যাতে মোট প্রার্থী ৯ জন। সাধারণ সম্পাদক পদে দুজন প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। এছাড়া বাকি ৭টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন প্রার্থীরা।

২০২৪ সালের কার্যনির্বাহী কমিটিতে নির্বাচিতরা হলেন, দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি গোলাম মোস্তফা চৌধুরী (সভাপতি), দৈনিক জনকণ্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি বিনয় ভূষণ কর্মকার (সহ-সভাপতি), দৈনিক সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. জাফর ইকবাল (সাধারণ সম্পাদক), দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. আরিফুল ইসলাম (যুগ্ম সাধারণ সম্পাদক), দৈনিক মানবকন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি মাহামুদুর রহমান রনি (অর্থ সম্পাদক), বাংলা নিউজ ২৪.কম এর উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম খোকন (তথ্য ও গবেষণা সম্পাদক), মোহনা টিভির উপজেলা প্রতিনিধি সুমন মোল্লা (ক্রিড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক) এবং দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি তারিকুল ইসলাম রাকিব (নির্বাহী সম্পাদক) নির্বাচিত হয়েছেন।

পাথরঘাটা প্রেসক্লাবের এবারের নির্বাচনে মোট ভোটার ছিল ১৭ জন, এতে বর্তমান সাধারণ সম্পাদক ও দৈনিক প্রথম আলো পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি আমিন সোহেল শারীরিক অসুস্থতার কারণে ভোট প্রদান করতে পারেননি এবং একটি ভোট বাতিল হওয়ায় মোট ১৫টি ভোট বৈধ হয়েছে।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, এফ, এম জাফর সাদিক, উপজেলা সমবায় অফিসার,পাথরঘাটা, বরগুনা। এ ছাড়াও নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, মো. আব্দুর রহিম, সিনিয়র সহকারী শিক্ষক (জীব বিজ্ঞান) পাথরঘাটা কে,এম মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়। মো. কামরুল হাসান, সহকারী শিক্ষক, পাথরঘাটা মডেল প্রাথমিক বিদ্যালয়।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :