সাংবাদিকদের সঙ্গে এমপি নয়নের মতবিনিময়

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ২০:২৬

লক্ষ্মীপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরি নয়ন স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠানের ব্যক্তিগত কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় লক্ষ্মীপুর-২ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী নুর উদ্দিন চৌধুরি নয়ন তার নিজের পরিচিতি তুলে ধরেন। এছাড়াও তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলের সারা দেশব্যাপী উন্নয়নের চিত্র এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভবিষ্যতের উন্নয়ন ও অগ্রযাত্রার বিভিন্ন বিষয় তুলে ধরেন।

তিনি আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনাসহ নির্বাচনকে সুষ্ঠু, অবাধ ও অংশগ্রহণমূলক করতে সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন- রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, ৩নং চরমোহনা ইউনিয়নের চেয়ারম্যান সফিক পাঠান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুসাঈদ জুটন প্রমুখ।

এ সময় বিভিন্ন জাতীয় দৈনিক ও স্থানীয় পত্রিকায় কর্মরত রায়পুর সাংবাদিক ক্লাব, সাংবাদিক ইউনিয়ন ও রিপোটার্স ইউনিটির সাংবাদিকরা সেখানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :