লক্ষ্মীপুর-৩

এই নির্বাচনে কোনো প্রকার ‘সিস্টেম’ হবে না: স্বতন্ত্র প্রার্থী সাত্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৭ ডিসেম্বর ২০২৩, ২৩:২২ | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২৩, ২২:৩৬

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য (ট্রাক) মার্কা প্রতীকের প্রার্থী এম.এ সাত্তার বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন একটি নিরপেক্ষ নির্বাচন হবে। এ নির্বাচনে কোনো প্রকার সিস্টেম হবে না।

তিনি বলেন, নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসন থেকে আমাদের বারবার বলা হয়েছে— এ নির্বাচন করার জন্য নির্বাচন কমিশন একটি লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করছে। আপনারা ৭ জানুয়ারি ভোট কেন্দ্র গিয়ে আপনাদের ভোটাধিকার প্রয়োগ পারবেন। আমার (ট্রাক) মার্কা প্রতীকে একটি করে ভোট দেওয়ার জন্য অনুরোধ রইল।

বুধবার রাত ৮টার দিকে দিঘলী ইউনিয়নের পশ্চিম জামির তলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নির্বাচনি জনসভায় এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যেসব মানুষ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হাড়ভাঙা পরিশ্রম করে জীবিকা নির্বাহ করে, সেইসব মানুষ আমার খুব আপন। আমি দেখেছি তারা অনেক পরিশ্রম করে। সেই টাকা দিয়ে খুব কষ্ট করে সংসার পরিচালনা করে। এসব মানুষ সমাজের সবচেয়ে ভালো মানুষ। আপনারা সকালে ঘুম থেকে উঠে একটি রুটি আর এক কাপ-চা খেয়ে কাজে চলে যান। আবার সন্ধ্যার পর ভালো করে এক কাপ-চা খেয়ে বাড়ি গিয়ে ঘুমিয়ে পড়েন। এজন্য আপনাদের শরীর স্বাস্থ্য ভালো থাকে।

এ সময় উপস্থিত ছিলেন মান্দারি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটোয়ারী, ইউপি সদস্য সাইফুল ইসলাম স্বপন, আওয়ামী লীগ নেতা লোকমান মাস্টার, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেব, দিঘলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ মাসুম ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :