কেএমপির অভিযানে অস্ত্র-ম্যাগজিনসহ ৪ রাউন্ড গুলি উদ্ধার

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ডিসেম্বর ২০২৩, ২২:৪৮ | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০২৩, ২১:৫৮

কেএমপির অভিযানে কাটা রাইফেল, ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার খুলনা মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে পুলিশ কমিশনার মো. মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সময় তিনি বলেন, খালিশপুর থানা পুলিশের অভিযানে ১টি কাটা রাইফেল, ১টি ম্যাগজিন ও ৪ রাউন্ড রাইফেলের গুলি, ২টি চাপাতি, ১টি ছুরি এবং ২৫০ গ্রাম গাঁজাসহ গুটি আব্বাস অরফে সাগর নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় উপস্থিত সাংবাদিক ও পুলিশে সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, খুলনা মেট্রোপলিটন পুলিশ সবসময় অপরাধ দমন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং নগরবাসীর সেবায় সর্বদা তৎপর। খুলনা মেট্রোপলিটন পুলিশ অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী, জঙ্গি ও নাশকতাকারী, মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, সাজাপ্রাপ্ত পরোয়ানাভুক্ত আসামিসহ বিভিন্ন মামলার আসামি গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।

এ সময় সংবাদ সম্মেলনের কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সর্দার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছা. তাসলিমা খাতুন, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোল্লা জাহাঙ্গীর হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত রাশিদা বেগম পিপিএম-সেবা, ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত এম এম শাকিলুজ্জামান, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু এবং ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মো. কামরুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, পুলিশ অফিসাররা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :