এবার কোনো সিলমারা নির্বাচন হবে না: কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২৩, ২২:০২

এবার দ্বাদশ জাতীয় নির্বাচন হবে কঠিন এবং কোনো সিলমারা হবে না বলে মন্তব্য করেছেন ঢাকা-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কামরুল ইসলাম।

শনিবার বেলা ১১টায় কেরানীগঞ্জের আতাশুর এলাকায় কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির ধোঁকাবাজি রাজনীতি মানুষ আর এখন বিশ্বাস করে না, নির্বাচন কমিশনকে মানে না। তারা দেশকে ধ্বংস করতে চায়। বিদেশি শক্তির সঙ্গে আঁতাত করে তারা নির্বাচন বন্ধ করতে চায়।

বিএনপি দেশে অরাজকতা সৃষ্টি করতে চায় উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা বিএনপিকে ছাড়া নির্বাচন করতে চাইনি। আমরা তাদের সঙ্গে লড়াই করতে চেয়েছিলাম। আমরা তাদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন করতে চেয়েছিলাম। কিন্তু বিএনপি নির্বাচনে না এসে এখন তারা ভুল করেছে।

কামরুল ইসলাম আরও বলেন, এবার নির্বাচনে ফিফটি পার্সেন্ট ভোট দিতে হবে। ভোটে কোন প্রকার কারচুপি হবে না। তিনি ৭ জানুয়ারি সকাল সকাল ভোট কেন্দ্রে ভোটারদের নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আহ্বান জানান।

কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হাসান মোস্তানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরও রাখেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক আলতাব হোসেন বিপ্লব, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল জাহান রিপন, কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী এহসান উদ্দিন আহাম্মেদ, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন ময়না, কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. অনিক হোসেন পিন্টু ও প্রচার প্রকাশনা সম্পাদক জুবায়ের হোসেন মাসুম প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :