ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান মাতাতে আসছেন অনুপম রায়

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০২৪, ১১:২১ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২৪, ১০:৪০

জনমানুষের সেবার ৪৮ বছর পেরিয়ে আগামী ১ ফেব্রুয়ারি ৪৯ বছরে পা দিতে যাচ্ছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ- ডিএমপি। ওই দিন সন্ধ্যায় আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে গান গাইবেন ওপার বাংলার জনপ্রিয় গায়ক, গীতিকার ও সংগীত পরিচালক অনুপম রায়।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন।

পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায় ডিএমপির প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজারবাগ পুলিশ লাইনে গান পরিবেশন করবেন। তাকে এরই মধ্যে আমন্ত্রণ জানানো হয়েছে।’

বিষয়টির আভাস দিয়েছেন অনুপম রায়ও। সম্প্রতি এই সংগীতশিল্পী তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি রিল ভিডিও শেয়ার করেন। তাতে ক্যাপশন দেন—‘ঝটিকা সফর ঢাকা।’

এদিকে ডিএমপির ওই অনুষ্ঠানে পারফর্ম করবে বাংলাদেশের অন্যতম সেরা এবং পুরোনো ব্যান্ড দল মাইলসও। এছাড়া থাকবে একাধিক শিল্পীর গান পরিবেশনা।

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ জানিয়েছে, অন্য সব বছরের মতো ১ ফেব্রুয়ারি বিকালের পরিবর্তে এবার সকালে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন ও কেক কাটা হবে। এরপর সন্ধ্যায় হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :