শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি জাহিদ হাসান এখন কেমন আছেন?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ জানুয়ারি ২০২৪, ১২:০২ | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২৪, ১১:০৮

শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর ধানমন্ডির একটি হাসপাতালে ভর্তি অভিনেতা জাহিদ হাসান এখন ভালো আছেন। তার শ্বাসকষ্ট বা অ্যাজমার সমস্যা অনেকটাই কমেছে। সোমবার রাতে গণমাধ্যমকে এমনটাই জানান জাহিদ হাসানের স্ত্রী সাদিয়া জাহান মৌ।

এই মডেল-অভিনেত্রী বলেন, ‘আপনাদের প্রিয় অভিনেতা জাহিদ হাসান এখন সুস্থ আছেন, আলহামদুলিল্লাহ। যারা নানাভাবে খোঁজ নেওয়ার চেষ্টা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে জাহিদ হাসানের জন্য দোয়া চাই।’

জানা গেছে, গত ১০ জানুয়ারি নাটকের শুটিংয়ে নেপাল গিয়েছিলেন জাহিদ হাসান। সেখানে গিয়েই ঠান্ডার কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর ১৭ তারিখ শুটিং শেষে নেপাল থেকে ফিরে সাধারণ চেকআপের জন্য হাসপাতালে যান অভিনেতা। তখন তার শারীরিক অবস্থা বেগতিক দেখে চিকিৎসক হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

জাহিদ হাসানের অসুস্থতা নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, অ্যাজমার সমস্যা প্রকট হওয়ায় তাকে হাসপাতালে আনা হয়েছিল। তিনি প্রতিষ্ঠানের সি ব্লকের একটি কেবিনে ভর্তি আছেন। ঠান্ডাজনিত সমস্যা, প্রেসার, ডায়াবেটিস এসব কারণে জাহিদ হাসান অসুস্থ হয়ে পড়েন। তবে এখন তার শারীরিক অবস্থা অনেকটাই ভালো।

নব্বইয়ের দশক থেকে এখন পর্যন্ত নিয়মিত নাটক এবং সিনেমায় অভিনয় করে যাচ্ছেন ৫৬ বছর বয়সি জাহিদ হাসান। পাশাপাশি প্রযোজনাতেও সময় দিচ্ছেন। গত কয়েক বছর ধরে ঈদকেন্দ্রিক বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে অন্যতম আকর্ষণ হিসেবে থাকে জাহিদ হাসানের নাটক।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :