জায়েদ খানে সন্তুষ্ট শখ

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৩

জায়েদ খান বলতে পাগল অনেক নারী ভক্ত। এই নায়কের অন্তত তেমনটাই দাবি। অনেক নারী ভক্ত তাকে নাকি নিজের স্বপ্নের পুরুষ ভাবেন। জায়েদ খানের এই দাবি যে একেবারে অমূলক নয়, তার একাধিক নজির অবশ্য মিলিছে। অনেক নারী ভক্তের মুখে তার প্রশংসা শোনা গেছে।

তবে শুধু নারী ভক্তরাই নন, এবার জায়েদ খানকে নিয়ে মুগ্ধতার কথা জানালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। সম্প্রতি তারা জুটি বেঁধে প্রথমবারের মতো একটি অনলাইন ভিডিও কমার্শিয়ালে (ওভিসি) কাজ করেছেন। সেটি প্রকাশও পেয়েছে ইতোমধ্যে।

প্রশংসা করে শখ বলেন, ‘জায়েদ ভাইয়ের সঙ্গে এই প্রথম একটি ওভিসিতে কাজ করেছি। এটি আমার প্রথম ওভিসি। খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে। একজন ভালো মানুষ, সুন্দর নায়ক; যিনি আসলে পুরো জাতির ক্রাশ। ভাইয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে খুবই ভালো লেগেছে।’

জায়েদ-শখের ওভিসিটি নির্মিত হয়েছে একটি টিভি ব্র্যান্ডের জন্য। সম্প্রতি সেটারই আনুষ্ঠানিক প্রকাশনায় জায়েদ খানের বন্দনায় মুখর হন শখ। এ সময় দীর্ঘদিন অভিনয়ের বাইরে থাকা এবং ফেরা প্রসঙ্গেও সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন অভিনেত্রী।

বিরতি ও ফেরা প্রসঙ্গে শখ বলেন, ‘ব্যক্তিগত কারণে মাঝে বিরতিতে ছিলাম। সন্তানকে সময় দিয়েছি। ও এখন একটু বড় হয়েছে। তাই আবারও নিয়মিত কাজ করছি। সম্প্রতি একটি ওয়েব ফিল্মে কাজ করেছি। এছাড়া ভ্যালেন্টাইন আর ঈদের নাটকের কাজ চলছে। এখন থেকে নিয়মিতই কাজ করব।’

(ঢাকাটাইমস/০৮ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :