নারায়ণগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৩

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহত আল আমিন ওরফে দানিয়াল (২৯) ফতুল্লার মাসদাইর এলাকায় দেলোয়ার মিয়ার ছেলে। আহত শুভ (২২) একই এলাকার শাহজালালের ছেলে। দানিয়াল অটোরিকশা গ্যারেজের ব্যবসায়ী আর শুভ একটি কারখানার মেশিন অপারেটর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সোয়া ১১টার দিকে চাষাঢ়া বালুর মাঠ এলাকায় প্রকাশ্যে ওই দুই যুবককে কুপিয়ে আহত করে কয়েকজন যুবক। পরে তাদের রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে নিয়ে যায়। এরপর ফতুল্লার মাসদাইর এলাকায় তাদের বাড়ির সামনে আবার আঘাত করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করেন। শুভকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। তাদের দ্রুত গ্রেপ্তার করা হবে। এছাড়া নিহত যুবকের বিরুদ্ধেও থানায় মামলা রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে রমু নামে এক ব্যক্তি আটক করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১০ফেব্রুয়ারি/জেবি/জেডএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :