ভারতীয় সেই পর্ন অভিনেত্রীর বিরুদ্ধে শতকোটির মানহানি মামলা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১০ | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৭

নিজের মৃত্যুর ভুয়া খবর ছড়ানো ভারতের বিতর্কিত মডেল ও পর্ন অভিনেত্রী পুনম পাণ্ডের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে। মামলায় আসামি করা হয়েছে তার স্বামী স্যাম বম্বেকেও।

রবিবার কানপুরের পুলিশ কমিশনারের দারস্থ হয়ে মামলাটি করেছেন ফয়জান আনসারি নামে এক ব্যক্তি। অভিযোগপত্রে তিনি পুনম ও তার স্বামীকে গ্রেপ্তারের অনুরোধও জানিয়েছেন।

অভিযোগপত্রে উল্লেখ রয়েছে, ‘পুনম পাণ্ডে এবং স্যাম বম্বে ডেথ স্টান্টের ষড়যন্ত্র করেছেন। এমনকি, ক্যানসারের মতো জটিল রোগ নিয়ে ছেলেখেলা করেছেন। পুনম আসলে নিজের প্রচারের স্বার্থেই এমন ঘটনা ঘটিয়ে দেশবাসীর আবেগে আঘাত হেনেছেন।’

গত ২ ফেব্রুয়ারি সকালে ভারতের একাধিক সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়, সার্ভিক্যাল ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন পুনম পাণ্ডে। পুনমের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে দেওয়া একটি পোস্টের ভিত্তিতে ওই খবর প্রকাশ হয়। ওই পোস্টটি দেন পুনমেরই ম্যানেজার।

সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, দীর্ঘদিন ধরে সার্ভিক্যাল বা জরায়ুর ক্যানসারে ভুগছিলেন পুনম পাণ্ডে। সেটি ধরা পড়ে একেবারে শেষ স্টেজে। বলা হয়, ১ ফেব্রুয়ারি রাতে তিনি কানপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

কিন্তু একদিন পরই ইনস্টাগ্রামে আরেকটি পোস্ট দিয়ে পুনম জানান, তিনি কোনো ক্যানসারে মারা যাননি, বেঁচে আছেন। বিতর্কিত এই মডেল ও পর্ন অভিনেত্রী দাবি করেন, জরায়ুমুখ ক্যানসার নিয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে তিনি মৃত্যুর ভুয়া খবর ছড়িয়েছিলেন।

সে সময় এ ঘটনায় হতবাক হয়ে যান ভারতীয় তারকারাও। চারদিক থেকে আসতে থাকে নিন্দা। পুনমের এমন কাণ্ড ভালো চোখে দেখেননি কেউই। নিন্দার পর এবার মামলার ফাঁদেও পড়লেন এই মডেল।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :