টেবিলের তলানিতে থাকা ঢাকার বিপক্ষে নামছে তামিমের বরিশাল

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫২

১৯ জানুয়ারি পর্দা উঠেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দশম আসরের। ঢাকার পর সিলেট ঘুরে বিপিএলের দশম আসর পুনরায় ঢাকায় চলে আসে। ঢাকায় দ্বিতীয় পর্বের খেলা শেষ করে এখন চলছে চট্টগ্রাম পর্বের খেলা। অন্যদিনের মতো চট্টগ্রাম পর্বের দ্বিতীয় দিনেও অনুষ্ঠিত হবে দুইটি ম্যাচ। যেখানে দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে তামিমের বরিশাল ও দুর্দান্ত ঢাকা।

বারবার ভেন্যু বদলালেও বদলায়নি দুর্দান্ত ঢাকার ভাগ্য। শেষ ম্যাচেও মুখোমুখি হয়েছিল এই দুদল। ঝিমিয়ে পড়া ঢাকার বিপক্ষে এ ম্যাচে জয়ের ধারা অব্যাহত রাখতে চায় বরিশালের দলটা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচ শুরু দুপুর দেড়টায়।

এবারের আসরে মেহেদী মিরাজ, তামিম ইকবালদের নিয়েও খুব একটা সুবিধা করে উঠতে পারছে না ফরচুন বরিশাল। নিজেদের খেলা শেষ পাঁচ ম্যাচের তিনটিতে জয় আর দুটিতে হার আছে তাদের। এখন পর্যন্ত ৮ ম্যাচে ৪ জয় আর সমানসংখ্যক হারে পয়েন্ট টেবিলের চারে আছে তারা। আজকের ম্যাচ জিতে প্লে অফের দৌড়ে এগিয়ে থাকতে চায় তারা।

বিপিএলে নিজেদের নামের রেশটা পারফরম্যান্সে ফুটিয়ে তুলতে পারছে না দুর্দান্ত ঢাকা। ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে দলটা। চট্টগ্রামে যাওয়ার আগে নিজেদের শেষ ম্যাচটায় হারতে হয় এই ফরচুন বরিশালের বিপক্ষেই। জয় আছে মাত্র একটি, সেটিও নিজেদের প্রথম ম্যাচে।

হারতে হারতে ক্লান্ত ঢাকার অবস্থান পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে। যে কারণে আত্মবিশ্বাসে ঘাটতি চোখে পড়ার মতো। তবে, চট্টগ্রাম পর্বে যে কোনোমূল্যে ঘুরে দাঁড়াতে চায় দলটা। টানা হারে আসর থেকে সবার আগে বিদায় নিশ্চিত হলেও জিততে চায় তারা।

(ঢাকাটাইমস/১৪ ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :