ভালোবাসা দিবসে বিয়ে করলেন স্পর্শিয়া! পাত্র কে?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩৫

ভালোবাসা দিবসে সবাইকে চমকে দিলেন ‘কাঠবিড়ালী’ খ্যাত চিত্রনায়িকা অর্চিতা স্পর্শিয়া। পূর্ব ঘোষণা ছাড়াই এদিন বিয়ে করে ফেললেন তিনি। বিয়ের ভেন্যুও ছিল অবাক করার মতো। কক্সবাজার সমুদ্র সৈকত।

কিন্তু কার গলায় মালা পরালেন দুষ্টু-মিষ্টি এই নায়িকা?

সে কথা অবশ্য স্পর্শিয়া নিজেই জানিয়েছেন। বুধবার বিয়ের দিনেই তিনি জানান, তার স্বামীর নাম সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। বাড়ি চট্টগ্রাম। কাজ করছেন একটি বহুজাতিক প্রতিষ্ঠানে।

দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ে করেছেন রিফাত ও স্পর্শিয়া। এর আগে মঙ্গলবার (১৩ফেব্রুয়ারি) হয় অভিনেত্রীর গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান। সেটিরও আয়োজন করা হয়েছিল সমুদ্র সৈকতে।

কিন্তু চট্টগ্রামে এত বিলাসবহুল হোটেল-রেস্তোরাঁ থাকতে সমুদ্র সৈকতে কেন? কারণ, বিভিন্ন সাক্ষাৎকারে স্পর্শিয়া জানিয়েন সমুদ্র ও পাহাড়ের প্রতি তার অসামান্য ভালোবাসার কথা। সে কারণেই বিয়ের আয়োজন সৈকতে।

স্পর্শিয়া বলেন, ‘সমুদ্র আর পাহাড় আমার ভীষণ প্রিয়। তাই সবসময় ইচ্ছে ছিল, এমন জায়গায় বিয়ে করব, যেখানে পাহাড় আর সমুদ্র দুটোই রয়েছে। শ্বশুরবাড়ির লোকজনও আমার সেই ইচ্ছাকে প্রাধ্যান্য দিয়েছেন।’

কিন্তু এটি স্পর্শিয়ার পারিবারিক নাকি প্রেমের বিয়ে? নায়িকার দাবি, তিনি পারিবারিক পছন্দেই বিয়ে করেছেন। দেখা সাক্ষাতের পর রিফাতকে তারও পছন্দ হয়েছে।

অভিনেত্রী বলেন, ‘আমি আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দে করব। এছাড়া কিছু বিষয়ে রিফাতকে আমিও মনের মতো পেয়েছি। তাই রাজি হয়েছি। সে-ও হয়ত আমার মধ্যে তার স্ত্রী হওয়ার মতো গুণগুলো পেয়েছে।’

এদিকে, সামাজিক মাধ্যমে বিয়ের ছবি প্রকাশ হওয়ার পর স্পর্শিয়াকে শুভকামনা জানিয়েছেন তার সহকর্মী এবং ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। জবাবে স্পর্শিয়াও তার নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :