সংবাদ সম্মেলন করতে ঢাকায় আসছেন ঋতুপর্ণা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:০৫ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৬

ওপার বাংলার অন্যতম সেরা নায়িকা ঋতুপর্ণা। অবশ্য তিনি বাংলাদেশেরও নায়িকা। কারণ, ঢালিউড ইন্ডাস্ট্রির সঙ্গে তার সম্পৃক্ততা তিন দশকের পুরোনো। নব্বইয়ের দশক থেকে কাজ করেছেন বাংলাদেশি বেশ কয়েকটি সিনেমায়। ফলে ঢাকা-কলকাতা আসা-যাওয়া তার বহুবার হয়েছে। আসছেন আবার।

আগামী ২০ ও ২১ এপ্রিল যুক্তরাষ্ট্রের জ্যামাইকা পারফর্মিং আর্টস সেন্টারে আয়োজন করা হবে ‘সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসব’। যেটির আয়োজন করছে সুচিত্রা সেন মেমোরিয়াল ইউএসএ।

গত ২৮ জানুয়ারি জ্যামাইকায় আয়োজিত এক অনুষ্ঠানে দুই দিনের এই উৎসবের লোগো ও ওয়েবসাইট উদ্বোধন করেন ঋতুপর্ণা। এবার উৎসবের সংবাদ সম্মেলনে অংশ নিতে ঋতুপর্ণা ঢাকায় আসছেন।

সুচিত্রা সেন উৎসবের অন্যতম আয়োজক হাসানুজ্জামান সাকী জানান, আগামী ২২ ফেব্রুয়ারি দুপুর ১২টায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স হলে সুচিত্রা সেন উৎসব উপলক্ষে সংবাদ সম্মেলন হবে। সেখানে ঋতুপর্ণা সেনগুপ্ত উপস্থিত থাকবেন।

এ বিষয়ে ঋতুপর্ণা বলেন, ‘সুচিত্রা সেন চলচ্চিত্র উৎসব উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে আমি উপস্থিত থাকব। আশা করছি, ঢাকায় আমার প্রিয় মুখগুলোর সঙ্গে আবার দেখা হবে। আমি ভীষণ গর্বিত, আমাকে এমন সম্মানজনক একটি উৎসবে অতিথি করায়।’

সুচিত্রা সেন চলচ্চিত্র উৎসবে বিচারকের দায়িত্ব পালন করবেন পরিচালক মোরশেদুল ইসলাম, ভারতীয় পরিচালক বেদব্রত পাইন ও নিউইয়র্কের স্কুল অব ভিজ্যুয়াল আর্টসের চলচ্চিত্রবিষয়ক শিক্ষক মেরি লি গ্রিসান্তি।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :