ঝালকাঠিতে সাংবাদিক নির্যাতন মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৯

ঝালকাঠিতে ভোরের কাগজের জেলা প্রতিনিধি ও জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মন্নান তাওহিদকে মারধর করে টাকা ছিনতাইয়ের ঘটনায় আওয়ামী লীগ নেতা ও ঠিকাদার মনির হোসেনকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকালে শহরের পূর্ব চাঁদকাঠি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিকালে তাকে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করা হলে বিচারক মো. মনিরুজ্জামান তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। মনির পৌর আওয়ামী লীগের ২ ওয়ার্ড সাধারণ সম্পাদক।

মামলার বিবরণে জানা যায়, গত ১২ ফেব্রুয়ারি শহরের বিআইপি সড়কের ঝালকাঠি পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশল অফিস থেকে ডেকে এনে পার্শ্ববর্তী একটি দোকানের মধ্যে আটকে রেখে আওয়ামী লীগ নেতা ঠিকাদার মনির হোসেন ও তাঁর কয়েক সহযোগী সাংবাদিক এবং ঠিকাদার আব্দুল মন্নান তাওহিদকে লোহার পাইপ দিয়ে মারধর করে। এসময় তার কাছে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। এ ঘটনায় আব্দুল মন্নান বাদী হয়ে রবিবার রাতে ঝালকাঠি থানায় মামলা দায়ের করে। সোমবার সকালে মনির হোসেনকে গ্রেপ্তার করে দুপুরে আদালতে পাঠানো হয়।

আদালত সূত্র জানায়, জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. মনিরুজ্জামানের আদালতে মনিরের পক্ষে জামিন আবেদন এবং বাদী পক্ষে জামিন বাতিলের আবেদন করা হয়। বিচারক মনিরুজ্জামান মঙ্গলবার শুনানীর জন্য দিন ধার্য্য করে মনিরকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। আদালত চত্বরে সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে মনির মাথায় কাপড় দিয়ে ঢেকে কারাগারের গাড়িতে ওঠে।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, সাংবাদিক মান্বান তাওহীদকে নির্যাতনের মামলায় গ্রেপ্তার করা মনির হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠালে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

(ঢাকাটাইমস/১৯ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :