অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মুখোমুখি প্রাক্তন জুটি শাহিদ-কারিনা, তারপর…

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৭

দুই দিন আগে অনুষ্ঠিত হয়ে গেল দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অ্যাওয়ার্ডস-২০২৪। পুরস্কারটির আসর বসেছিল মুম্বাইয়ে। এ উপলক্ষে সেখানে বসেছিল বলিউড তারকাদের মিলনমেলা। তারই ভিড়ে আলাদা করে নজর কাড়েন শাহিদ কাপুর এবং কারিনা কাপুর।

এ জুটি একসময় চুটিয়ে প্রেম করতেন, এ কথা জানে বলিউডের ইট-পাথরও। কিন্তু বহু বছর ধরে একে অন্যকে এড়িয়ে চলেন তারা। দাদাসাহেব ফালকের আসরে মুখোমুখি হয়েও করলেন একই কাজ।

এদিন রেড কার্পেটে হেঁটে অনুষ্ঠানস্থলে প্রবেশ করছিলেন কারিনা কাপুর। সেই সময় পাশেই পরিচালক জুটি রাজ এবং ডিকের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলছিলেন শাহিদ কাপুর। হাতে ট্রফি ধরে, গল্পে মশগুল ছিলেন অভিনেতা। হঠাৎই সেখানে হাজির কারিনা।

হেঁটে আসার সময় পরিচালকের দিকে তাকিয়ে হাত নাড়িয়ে সম্বোধন করেন নায়িকা। কিন্তু প্রাক্তন প্রেমিক শাহিদকে পরিষ্কার উপেক্ষা করে যান। একে-অপরকে দেখে অস্বস্তি পড়েন দুজনেই। এরপরই পাশ কাটিয়ে পোজ দেওয়ার জন্য পাপারাজ্জিদের সামনে এসে দাঁড়ান। দুজনেই সামাল দেন পরিস্থিতি।

সবশেষ ২০১৬ সালে ‘উড়তা পাঞ্জাব’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল শাহিদ ও কারিনাকে। এরপর আর স্ক্রিন স্পেস ভাগ করেননি তারা। বিচ্ছেদের পর দুজনকে একসঙ্গে বলিউডের কোনো অনুষ্ঠানে দেখা না গেলেও একে অপরের বিরুদ্ধে কখনও কোনো রকম কটু কথা তাদের বলতে শোনা যায়নি।

প্রায় পাঁচ বছর সম্পর্কে ছিলেন শাহিদ-কারিনা। সে সময় জুটি বেঁধে ‘জব উই মেট’, ‘ফিদা’, ‘চুপ চুপ কে’র মতো সিনেমায় অভিনয় করে দর্শকের মনে ছাপ ফেলেন এই জুটি। ‘জব উই মেট’ সিনেমার শুটিংয়ের সময় থেকে মনোমালিন্য শুরু হয় শাহিদ-কারিনার। প্রেম ভাঙে তাদের। বন্ধুত্বটুকুও নেই।

বিচ্ছেদের পর শাহিদ-কারিনা বিয়ে করে নিজেদের জীবনসঙ্গীদের সঙ্গে সুখে সংসার করছেন। দুজনেই দুটি করে সন্তানের অভিভাবক হয়েছেন। কারিনার দুটি ছেলে, শাহিদের দুটি মেয়ে। বিচ্ছেদ হলেও একে অপরের প্রতি সম্মান এখনো অটুট দুই তারকার।

(ঢাকাটাইমস/২২ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :