অতীত ভুলে ফের সংসার পাতলেন অভিনেতা তামিম মৃধা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:০৬

এক সংসার ভেঙেছে বহু আগেই। অতীতের সেই দুঃস্মৃতি ভুলে দ্বিতীয়বারের মতো সংসার পাতলেন ছোটপর্দার অভিনেতা তামিম মৃধা। তার বর্তমান স্ত্রীর নাম রাইসা ইসলাম।

শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবিসহ একটি পোস্ট দিয়ে বিয়ের খবর ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে শেয়ার করেন তামিম। পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন হয়েছে। পোস্টে তার এবং স্ত্রীর জন্য দোয়া চেয়েছেন তামিম।

বিয়ের বেশ কিছু ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘আমি অতীতে যেই সম্পর্কে ছিলাম সেটা অনেক আগেই ভেঙে গেছে। আমি কখনোই চাইনি আমার ব্যক্তিগত জীবনের কোনো ঘটনা নিয়ে জনসম্মুখে আলোচনা হোক। কারণ এগুলো খুবই স্পর্শকাতর বিষয়।’

এসময় নিজের নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়ে তামিম লিখেছেন, ‘রাইসার সঙ্গে আমার নতুন পথচলা শুরু। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ তবে কবে কখন কোথায় তারা বিয়ে সেরেছেন, সে সম্পর্কে কিছু জানাননি।

এর আগে ২০১৯ সালের ২৫ জুন দীর্ঘদিনের প্রেমিকা ফাইরোজ ইয়াসমিনকে বিয়ে করেছিলেন তামিম। আট বছরের প্রেম পরিণতি পেয়েছিল সেদিন। কিন্তু টেকেনি সেই সংসার। ভেঙেছে বেশ আগেই।

প্রসঙ্গত, তামিম মৃধা অভিনয়ের পাশাপাশি একটি টেক্সটাইল কোম্পানিতে চাকরি করেছেন। এছাড়া নিজের ইউটিউব চ্যানেলে তার গান প্রকাশ পেয়েছে। বেশ কিছু নাটক ও ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেতাকে।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :