ডেভিড মিলারকে নিয়ে চট্টগ্রামের বিপক্ষে বোলিং করছে তামিমের বরিশাল

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৩৩

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের দশম আসর প্রায় শেষ পর্যায়ে। ইতোমধ্যে শেষ হয়ে গিয়েছে লিগ পর্বের খেলা। আজ (সোমবার) থেকে শুরু হয়েছে প্লে-অফ রাউন্ড। যেখানে এলিমেনিটরে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং ফরচুন বরিশাল। গুরুত্বপূর্ণ এই ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে তামিম ইকবাল বাহিনী।

এই ম্যাচের জয়ী দল খেলবে কোয়ালিফায়ার-২ এর ম্যাচে। আর হেরে যাওয়া দলকে বাদ পড়তে হবে এবারের বিপিএল থেকে। এবার পয়েন্ট টেবিলের তিন থেকে শেষ চারে ওঠে বরিশাল। আর চট্টগ্রাম ছিল চারে। বরিশাল-চট্টগ্রামের জয়ী দলের বিপক্ষে ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় মাঠে নামবে রংপুর-কুমিল্লার হেরে যাওয়া দল।

এ দিকে গুরুত্বপূর্ণ ম্যাচে বরিশালের হয়ে মাঠ মাতাতে প্রস্তুত রয়েছেন ডেভিড মিলার। অন্যদিক চট্টগ্রামের হয়ে জশ ব্রাউন, বিলাল খানরাও প্রস্তুত রয়েছেন কাঙ্ক্ষিত জয় এনে দিতে। তাতে এলিমিনেটর ম্যাচে জমজমাট লড়াইয়ের আভাস রয়েছে।

ফরচুন বরিশালের একাদশ

তামিম ইকবাল, ডেভিড মিলার, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, জেমস ফুলার, কাইল মায়ার্স, তাইজুল ইসলাম, ওবেদ ম্যাককয় ও সাইফউদ্দিন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের একাদশ তানজিদ হাসান তামিম, জশ ব্রাউন, টম ব্রুস, শুভাগত হোম, শৈকত আলী, ইমরানুজ্জামান, রোমারিও শেফার্ড, নাহিদুজ্জামান, আল-আমিন হোসেন, বিলাল খান ও সালাউদ্দিন সাকিল।

(ঢাকাটাইমস/২6 ফেব্রুয়ারি/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :