রাজধানীতে ‘প্রেমঘটিত কারণে’ কলেজছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০০
ফাইল ছবি

রাজধানীর শেরেবাংলা নগরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ইয়াসিন হোসেন বিজয় নামে এক কলেজছাত্র। প্রেমঘটিত কোরণে বিজয় আত্মহত্যা করেছেন বলে দাবি তার পরিবার ও স্বজনদের।

বৃহস্পতিবার দুপুর আড়াইটায় শেরেবাংলা নগর থানাধীন পূর্ব রাজাবাজার এলাকায় ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই যুবক। তিনি মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের ইন্টারমিডিয়েটের শিক্ষার্থী ছিলেন।

নিহত বিজয় শরীয়তপুরের ডামুড্ডা উপজেলার লেগুনা চালক মো. আব্দুল কাদেরের ছেলে। পূর্ব রাজাবাজার আমবাগান এলাকায় তিনি পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। তিন ভাইয়ের মধ্যে বিজয় ছিলেন দ্বিতীয়।

নিহতের ভাই মোহাম্মদ রাজা ও স্বজনরা দাবি করেছেন, বিজয় একটি মেয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন। সেই প্রেমঘটিত কারণেই তিনি গলায় ফাঁস দেন। দুপুর আড়াইটায় স্বজনরা বিজয়কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।’

(ঢাকাটাইমস/২৯ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :