খুলনায় ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

খুলনা ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২৪, ১৬:০৩

একাধিক নারীকে বিয়ের প্রলোভন, চাকুরি দেয়া সহ প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে খুলনায় এক ভুয়া এনএসআই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

শনিবার সকাল সাড়ে ১১টায় কেএমপির সদর দপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম।

আটককৃতের নাম বিপ্লব বড়াল(৩২)। তিনি ঝালকাঠির কাঠালিয়া থানার বিল ছোনাওঠা গ্রামের দিরেন বড়ালের ছেলে। বিপ্লব নিজেকে কখনো এনএসআই কখনো ডিজিএফআই আবার কখনো পুলিশ কর্মকর্তা এবং বিসিএস কর্মকর্তা হিসেবে পরিচয় দিত। এ পরিচয়ে সে মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে অনৈতিক কাজ করে ছবি ও ভিডিও ধারণ করে রাখতো। পরে ওইসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে অবৈধ শারীরিক সম্পর্ক স্থাপনসহ তাদের কাছ থেকে বিপুল পরিমাণ স্বর্ণ ও নগদ অর্থ আত্মসাৎ করতো। ব্রিফিংকালে গণমাধ্যমকর্মীদের এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে এক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে খুলনা সদর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করেছে।

আটক বিপ্লব বড়ালের বিরুদ্ধে দুটি মামলা রয়েছে এবং তার বড় ভাই মনা বড়াল একজন পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে কাঁঠালিয়া থানাসহ বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে। তারা দুই ভাই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলেও ব্রিফিংয়ে জানানো হয়।

বিফ্রিংয়ে কেএমপির ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ আনোয়ার হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার দক্ষিণ মোহাম্মাদ তাজুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার গোপীনাথ কানজিলাল, সহকারী পুলিশ কমিশনার স্টাফ অফিসার ইমদাদুল হক ও খুলনা সদর থানার পরিদর্শক (তদন্ত) নিমাই চন্দ্র কুন্ড উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০২মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :