বোয়ালমারীতে গার্মেন্টস ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০২৪, ২১:৪৯ | প্রকাশিত : ০৪ মার্চ ২০২৪, ২১:১৯

ফরিদপুরের বোয়ালমারীতে গার্মেন্টস ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ টাকা ও দামি আসবাবপত্র লুট করে নিয়ে গেছে।

সোমবার রাত ৩টার দিকে উপজেলার চতুল ইউনিয়নের বাইখির গ্রামের পিজিরুদ্দীন মঞ্জিলে এ ঘটনা ঘটে।

পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত-অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা ও সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) মো. মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, রাজধানী ঢাকার বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী, তরুণ শিল্পপতি মামুন জুবের মীর্জা মিয়ার পৈতৃক বাড়ি উপজেলার বাইখির রেলগেট সংলগ্ন পিজিরুদ্দীন মঞ্জিলে রাত সাড়ে ৩টার দিকে সীমানা প্রাচীর টপকিয়ে ১৫-২০ জনের একটি ডাকাতদল বাড়িতে প্রবেশ করে। এ সময় বাড়ির কেয়ারটেকার ইউনুস সেখের টিনশেড ঘরের দরজা ভেঙে পরিবারের নারীসহ ৫ সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে গলা ও কানের প্রায় ২ ভরি ওজনের স্বর্ণালংকার, হাতের আংটি, নগদ ৮২ হাজার টাকা, ৩টি মোবাইল ফোন লুট করে নেয়। এ সময় পিজিরুদ্দীন মঞ্জিলের তালা ভেঙে দোতলা ডুপ্লেক্স বাড়ির প্রতিটি রুমে আলমারিসহ আসবাবপত্র তছনছ করে ডাকাতদল। তরুণ এ শিল্পপতি ব্যবসায়িক কাজে পরিবার নিয়ে ঢাকায় অবস্থান করেন। ঈদ পার্বণে গ্রামে এলে এ বাড়িতে অবস্থান করেন তারা। বাড়ি থেকে ডাকাতদল কিছু মূল্যবান আসবাবপত্র ও একটি এলইডি টিভি নিয়ে যায়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, গার্মেন্টস ব্যবসায়ী মামুন জুবের বাড়িটিতে থাকেন না। কেয়ারটেকার দেখাশোনা করে, তার ঘর থেকেই স্বর্ণালংকার, নগদ অর্থ ও মোবাইল ফোন লুট করে নিয়েছে। তথ্যপ্রযুক্তির সহায়তায় ডাকাতদল চিহ্নিত করতে পুলিশ তৎপর রয়েছে।

(ঢাকাটাইমস/০৪মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :