মুস্তাফিজকে স্বাগত জানাল চেন্নাই

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০২৪, ১৯:০১

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু হচ্ছে আগামী ২২ মার্চ। এবারের টুর্নামেন্টে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে আইপিএলে খেলবেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। এরই মধ্যে টুর্নামেন্টটিতে অংশ নিতে ভারতে পৌঁছে গেছেন তিনি। টাইগার পেসারকে স্বাগত জানিয়েছে চেন্নাই সুপার কিংস শিবির।

আজ (মঙ্গলবার) দুপুরের আগে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজে বিমানবন্দরের ছবি পোস্ট করে ভারত যাত্রার খবরটি জানিয়েছিলেন মুস্তাফিজ। লিখেছিলেন, ‘নিজের নতুন দায়িত্বে জন্য উত্তেজনা নিয়ে অপেক্ষা করছি। ২০২৪ সালের জন্য চেন্নাইয়ের পথে। প্রার্থনায় রাখবেন, যেন নিজের সেরাটাই দিতে পারি।’

কিছুক্ষণ আগে আরেকটি পোস্টে নিজের নিরাপদ গন্তব্যের বিষয়টিও জানিয়েছেন কাটার মাস্টার। অন্যদিকে, নিজেদের পেজে মুস্তাফিজের যোগদানের খবর জানিয়েছে চেন্নাই কর্তৃপক্ষ।

সোমবার শেষ হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে একাদশের বাইরে ছিলেন মুস্তাফিজ। তৃতীয় ম্যাচে একাদশে জায়গা পেয়ে ৯ ওভারে ৩৯ রান দিয়ে ২ উইকেট শিকার করেছেন তিনি। ক্র্যাম্পের কারণে নিজের স্পেলের শেষ ওভার করতে পারেননি তিনি, মাঠ ছেড়েও চলে যান। তবে ম্যাচশেষে মুস্তাফিজ জানিয়েছেন ভালো আছেন তিনি। তার দল চেন্নাই সুপার কিংসে আছেন শ্রীলঙ্কান পেসার মাথিশা পাথিরানাও। কিন্তু চোটের কারণে আইপিএলের শুরুর দিকে চেন্নাই পাবে না তাকে। তাই শুরুতে মুস্তাফিজের ওপরেই থাকবে বোলিং আক্রমণের বড় দায়িত্ব।

চেন্নাই সুপার কিংস হতে যাচ্ছে মুস্তাফিজের পঞ্চম আইপিএল দল। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসে খেলছেন ২৮ বছর বয়সী পেসার। সব মিলিয়ে ৪৮ ম্যাচে ৭.৯৩ ইকোনমি রেটে ৪৭ উইকেট নিয়েছেন।

আগামী ২২ মার্চ শুরু হওয়া আইপিএলের ফাইনাল হতে পারে আগামী ২৬ মে। সেখানে মুস্তাফিজকে ১২ মে পর্যন্ত পাবে ফ্যাঞ্চাইজিটি। বাকি ম্যাচগুলো তিনি খেলতে পারবেন না। মোট ৫১ দিনের জন্য এই বাঁ-হাতি পেসারকে ছুটি দিয়েছে বিসিবি।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :