নোয়াখালীর কোম্পানীগঞ্জে আগুনে পুড়ল ৮ দোকান 

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০২৪, ১৬:৫৮

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৮টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষতি প্রায় ৪০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

বুধবার ভোর সাড়ে ৬টার দিকে ৬নং ওয়ার্ডের নতুন বাজার এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠানগুলো হলো, মামুন কোল্ড কর্নার, রিপনের চা দোকান, রুবেল কোল্ড কর্নার, পারভেজ চা দোকান, পাভেলের চা দোকান, সোহাগ ফল বিতান, আউয়াল সাইকেল মার্ট এবং শুকু মিয়া আটো ও সাইকেল মার্ট।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে সেহরির পর ফজর নামাজ পড়ে ফেরার সময় বাজারে আগুন জ্বলতে দেখেন আশপাশের লোকজন। আগুন দেখে লোকজন এগিয়ে এসে তা নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। কিন্তু আগুনের তীব্রতা বেশি হওয়ায় তা নিয়ন্ত্রণ করতে পারেনি স্থানীয় লোকজন। খবর পেয়ে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে যায় আটটি দোকান, দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল ও নগদ অর্থ।

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জামিন মিয়া বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। খবর পাওয়ার পর আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে।

(ঢাকা টাইমস/২০মার্চ/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :