ভৈরবে পুলিশ সদস্যসহ আরও ৩ জনের মরদেহ উদ্ধার, মৃতের সংখ্যা ৯

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৫ মার্চ ২০২৪, ১৩:৩৯ | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৪, ১২:৩৮
বেলন দে (বামে), বাবা সোহেল রানা ও তার কোলে ছেলে রায়সুল (ফাইল ছবি)

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে বালুভর্তি বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনার চতুর্থ দিনে নিখোঁজ আরও ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। এ নিয়ে নিখোঁজ ৮ জনের মরদেহ উদ্ধার হলো।

এর আগে ঘটনার দিন শুক্রবার ১২ জনকে জীবিত ও ১ জনের মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ হয় আরও অন্তত ৮ জন। এ নিয়ে নিখোঁজ আটজনের মরদেহ ‍উদ্ধারসহ মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৯ জনে। এদের মধ্যে একজনকে প্রথমে জীবিত উদ্ধার করে হাসপাতালে ভর্তির পর মৃত্যু হয়।

সর্বশেষ সোমবার বেলা ১১টার দিকে ভৈরব বাজার মেঘনা নদীর পাড় ও সৈয়দ নজরুল ইসলাম সেতু এলাকা থেকে ভাসমান পুলিশ সদস্য ও তার সন্তানের মরদেহসহ ৩ জনের মরদেহ করা হয়।

উদ্ধারকৃতরা হলেন- ভৈরব হাইওয়ে থানার পুলিশ সদস্য মো. সোহেল রানা (৩০), তার ছেলে রায়সুল (৬) ও কিশোরগঞ্জের মালিকখালি এলাকার বেলন দে (৪৫)।

উদ্ধারিভাযানগত ২২ মার্চ সন্ধ্যা ৬টার দিকে ভৈরব মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ভ্রমণ তরীটি ডুবে যায়। দুর্ঘটনার প্রথম দিন সুবর্ণা বেগম নামে একজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এর পরদিন শনিবার দুপুরে ৫ ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে দুজনের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন পুলিশ কনস্টেবলের স্ত্রী মৌসুমি বেগম (২৬) ও শহরের আমলাপাড়া এলাকার মিষ্টি ব্যবসায়ী টুটন দের কন্যা আরাদ্দ দে (১২)।

পরের দিন রবিবার উদ্ধারকৃত মরদেহগুলো হলো— নরসিংদীর বেলাব থানার দড়িকান্দি গ্রামের দারু মিয়ার মেয়ে কলেজশিক্ষার্থী আনিকা আক্তার (১৮), ভৈরব পৌর শহরের আমলাপাড়া এলাকার ঝন্টু দে’র স্ত্রী রুপা দে (৩০) ও নিখোঁজ পুলিশ কনস্টেবল সোহেল রানার মেয়ে মাহমুদা সুলতানা (৭)।

এছাড়া এদিন দুপুরে ডুবে যাওয়া ভ্রমণতরীটি উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের চরসোনারামপুর চরে উঠানো হয়।

এ বিষয়ে ভৈরব নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, ‘ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু এলাকা ও ভৈরব বাজার মেঘনা ঘাট এলাকায় ভেসে ওঠা পুলিশ সদস্যসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।’

আগের খবর: ভৈরবে দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু, এখনো নিখোঁজ ৬ জন

(ঢাকাটাইমস/২৫মার্চ/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :