এখনো নিখোঁজ ৬ জন

ভৈরবে দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২৪, ১০:২২

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজদের খোঁজে দ্বিতীয় দিনের মতো শুরু হয়েছে উদ্ধার অভিযান।

রবিবার সকাল ৯টা থেকে সেতু সংলগ্ন এলাকায় ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটি এর দুটি উদ্ধারকারী ডুবুরি দল উদ্ধার কার্যক্রম শুরু করে।

গত শুক্রবার বিকালে ভৈরবের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু সংলগ্ন মেঘনা নদীতে বলগেটের ধাক্কায় যাত্রীসহ একটি নৌকা ডুবে যায়। এই এখন পর্যন্ত ৩ জনের মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও ৬ জন।

এখনো যারা নিখোঁজ রয়েছেন তারা হলেন— পুলিশ কনস্টেবল সোহেল রানা (৩৪), তার মেয়ে মাহমুদা সুলতানা (৭), ছেলে রাইসুল (৫), নরসিংদির বেলাব থানার দড়িকান্দি গ্রামের দারু মিয়ার মেয়ে শিক্ষার্থী আনিকা আক্তার (১৮), শহরের আমলাপাড়া এলাকার ঝন্টু দে’র স্ত্রী রুপা দে (৩০), কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার মানিকখালী গ্রামের বেলন দে (৪৫)।

ঘটনার দিন শুক্রবার ১২ জনকে জীবিত ও ১ জনের মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ হয় আরও অন্তত ৮ জন। পরে শনিবার আরও দুজনের মৃতদেহ উদ্ধার হয়। অর্থাৎ এখন পর্যন্ত আরও ৬ জন নিখোঁজ রয়েছেন।

ঘটনার দিন প্রথম শহরের কমলপুর এলাকার সুবর্না বেগমের (৩০) লাশ উদ্ধার করে স্থানীয়রা। পরে শনিবার দুপুরে ৫ ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে দুজনের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন— পুলিশ কনস্টেবলের স্ত্রী মৌসুমী বেগম (২৬) ও শহরের আমলাপাড়া এলাকার মিষ্টি ব্যবসায়ী টুটন দের কন্যা আরাদ্দ দে (১২)।

ভৈরব নদী ফায়ার স্টেশনের ইনচার্জ আজিজুল হক রাজন বলেন, ‘রোববার সকাল থেকে পুনরায় নিখোঁজসহ ডুবে যাওয়া নৌকাটি উদ্ধারের জন্য আমরা অভিযান শুরু করেছি। আশা করি দ্রুত সময়ের মধ্যে নৌকাটি তীরে তুলেতে পারবো।’

(ঢাকাটাইমস/২৪মার্চ/প্রতিনিধি/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :