লোকসভার টিকিট পাননি রুদ্রনীল, বিজেপি ছাড়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০২৪, ১৬:১০

সামনে ভারতের লোকসভা নির্বাচন। সেই লক্ষ্যে এখন পর্যন্ত পশ্চিম বাংলার ৩৮টি আসনে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। বাকি চারটি আসন। কিন্তু ঘোষিত আসনগুলোর কোনোটা থেকেই বিজেপির টিকিট পাননি টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ। আশাভঙ্গ হয়েছেন অভিনেতা।

তারই জেরে বিজেপির ৭৭টি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন রুদ্রনীল। এ নিয়ে উঠেছে জোর জল্পনা। তাহলে কি রঙ বদল করতে চলেছেন রুদ্রনীল? তা নিয়েও জোর চর্চা শুরু হয়েছে পশ্চিম বাংলার রাজনীতিতে।

শোনা যাচ্ছে, লোকসভায় টিকিট পাওয়ার আশায় ছিলেন রুদ্রনীল। তবে টিকিট না পাওয়ায় মন খারাপ অভিনেতার। কিন্তু এর জন্য তিনি হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেননি বলে দাবি করেছেন তিনি।

কিন্তু কেন হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করলেন রুদ্রনীল?

বিজেপি নেতা জানিয়েছেন, তাকে একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপে অ্যাড করা হয়েছিল। যে যেমন পেরেছিল তাকে অ্যাড করেছিল। তাতে প্রচুর ভিডিও থাকায় দেখতে দেখতে একসময় ফোন ভরে যাচ্ছিল। তাই দোলের দিন বাড়িতে থাকার সুযোগে তিনি অবাঞ্ছিত হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন। এখনও তিনি দলের ১০ থেকে ১২টি গুরুত্বপূর্ণ হোয়াটসঅ্যাপ গ্রুপে রয়েছেন বলেও জানিয়েছেন।

কিন্তু টিকিট না পাওয়া নিয়ে কি সত্যিই অসন্তুষ্ট রুদ্রনীল? সে কথাও স্পষ্ট করেছেন। রুদ্রনীলের কথায়, তিনি দলের নির্দেশে প্রতিনিয়ত কাজ করেছেন। এমনকি ভবানীপুরের মতো কঠিন আসনেও লড়েছেন। তিনি জানান, তার আশা ছিল তিনি লোকসভায় টিকিট পাবেন। কিন্তু সেই প্রত্যাশা মতো টিকিট পাননি।

তাহলে কি দল ছেড়ে দিতে চলেছেন রুদ্রনীল? সেই জল্পনা প্রসঙ্গে অভিনেতা জানান, তিনি এখনই দল ছেড়ে যেতে চান না। তবে তার মধ্যে আবার জল্পনা উসকে দিয়ে তিনি জানান, তিনি নতুন কিছু ভাববেন কি না পরে জানাবেন। আপাতত বিজেপিতেই আছেন। দলের জন্য কাজও করছেন।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :