রংপুর বিভাগের সঙ্গে আ.লীগের সভা শনিবার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৪, ২০:১৮

রংপুর বিভাগের সঙ্গে আওয়ামী লীগের মতবিনিময় সভা আগামীকাল শনিবার সকাল ১১টায়। রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে।

সভায় প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বিশেষ অতিথি থাকবেন রংপুর বিভাগীয় টিম সমন্বয়ক আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক . হাছান মাহমুদ দলের কার্যনির্বাহী সংসদের নেতারা। এছাড়া মতবিনিময় সভায় রংপুর বিভাগের অন্তর্গত সাংগঠনিক জেলাগুলোর নেতারা, জাতীয় সংসদের দলীয় স্বতন্ত্র সদস্যরা এবং দলীয় জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে দ্বন্দ্ব বিভেদ সৃষ্টি হয়েছে। সেই দ্বন্দ্ব নিরসনের জন্য তৃণমূল পর্যায়ের নেতাদের সঙ্গে সভা করতে যাচ্ছেন কেন্দ্রীয় নেতারা। দ্বন্দ্ব-বিভেদ মিটিয়ে তৃণমূল আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করাই এর উদ্দেশ্য। ছাড়া দলকে সুসংগঠিত করে জনসাধারণের মাঝে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডেরও ব্যাপকভাবে প্রচার করার নির্দেশনা দেওয়া হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত এক নেতা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র নৌকার প্রার্থীদের মধ্যকার লড়াইয়ের মাধ্যমে যে দ্বন্দ্ব কোন্দলের সূত্রপাত হয়েছে তার রেশ স্থানীয় সরকারের নির্বাচনেও প্রভাব ফেলতে পারে এবং এজন্য দ্বন্দ্ব নিরসনের জন্যই তৃণমূল নেতাকর্মীদের ডেকেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। দলীয় কোন্দল মিটিয়ে তৃণমূলকে সুসংগঠিত করা এবং দলীয় নেতাকর্মী জনপ্রতিনিধিদের এক হয়ে কাজ করতে নির্দেশনা দেবে আওয়ামী লীগ। এছাড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে অভ্যন্তরীণ কোন্দলে যেন না জড়ায় এজন্য কড়া বার্তা দেবে দলটি।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি বলেন, রংপুর বিভাগের সঙ্গে আওয়ামী লীগের মতবিনিময় সভা শনিবার সকালে অনুষ্ঠিত হবে। দলের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হবে এবং বিভিন্ন নির্দেশনা দেওয়া হবে তৃণমূল নেতাকর্মীদের।

(ঢাকাটাইমস/২৯মার্চ/জেএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

নির্বাচন থেকে সরে দাঁড়ালে দল বিবেচনা করবে: রিজভী

হাসপাতালে বিএনপি নেতা সাবুকে দেখতে গেলেন মির্জা ফখরুল

ওবায়দুল কাদের ঘুমের মধ্যেও তারেক-বিএনপি জপতে থাকেন: সালাম

উন্নয়নের ভেলকিবাজিতে বাংলাদেশ এখন ‘ডেথ ভ্যালি’: রিজভী

স্বাস্থ্য পরীক্ষার জন্য যুক্তরাষ্ট্র গেলেন আমীর খসরু

ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: ওবায়দুল কাদের

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী আব্দুস সামাদের সমাধিতে আ.লীগের  শ্রদ্ধা

অসুস্থ নেতাকর্মীদের দেখতে হাসপাতালে যুবদল নেতা মুন্না

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের আইন উপসম্পাদক হলেন জার্জিস বিন এরতেজা

রাজধানীর ৩৫টি স্পটে যুবলীগের সুপেয় পানি, স্যালাইন ও ছাতা বিতরণ

এই বিভাগের সব খবর

শিরোনাম :