বলিউডের বক্স অফিসের ধারণা আরও একবার পাল্টে দিল টাবু-কারিনা-কৃতির ‘ক্রু’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ৩১ মার্চ ২০২৪, ১১:০৩ | প্রকাশিত : ৩১ মার্চ ২০২৪, ০৯:৪০

হিন্দি সিনেমার জগৎ বলিউডকে বহু বছর ধরেই পুরুষপ্রধান ইন্ডাস্ট্রি হিসেবে বিবেচনা করা হয়। মনে করা হয়, এখানে নারীপ্রধান কোনো সিনেমা চলে না বা ব্যবসা করতে পারে না। এ ধারণা একাধিকবার ভুল প্রমাণিত হয়েছে ভেঙেছে আগে। বিদ্যা বালানের ‘ডার্টি পিকচার’, কঙ্গনা রানাউতের ‘কুইন’, প্রিয়াঙ্কা চোপড়ার ‘ফ্যাশন’ এবং সবশেষ আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ফাটিয়ে ব্যবসা করেছে।

বলিউডের সেই বক্স অফিসের ধারণা আরও একবার পাল্টে দিল টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন অভিনীত ‘ক্রু’। রাজেশ কৃষ্ণান পরিচালিত নারীকেন্দ্রীক এ সিনেমাটি মুক্তির প্রথম দিনই বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। প্রথম দিনে ব্যবসার নিরিখে নায়কপ্রধান অনেক সিনেমাকে পেছনে ফেলে দিয়েছে ‘ক্রু’।

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পায় এই সিনেমা। সেখানে টাবু, কারিনা আর কৃতিকে তিন বন্ধুর চরিত্রে দেখা গেছে। সিনেমায় তিন নায়িকার অভিনয় দর্শকের মন জয় করেছে। টাবু, কারিনা আর কৃতির পর্দার রসায়ন প্রশংসিত হয়েছে। বিশেষ করে সিনেমাটির সংলাপ সবাই দারুণ পছন্দ করছেন।

অনেকে ধরেই নিয়েছিলেন, সিনেমাটি সেভাবে বক্স অফিসে ব্যবসা করতে পারবে না। তবে টাবু, কারিনা আর কৃতির এই সিনেমা সব হিসাব–নিকাশ উল্টেপাল্টে দিয়েছে। মুক্তির প্রথম দিন এই সিনেমার আয় ৮ কোটি ৭৫ লাখ রুপি। এটা কেবল ভারতের হিসাব, সারা দুনিয়া থেকে সিনেমাটির আয় ২০ কোটি ৭ লাখ রুপি।

চলতি বছর মুক্তির প্রথম দিনে আয়ের নিরিখে ‘ক্রু’ সিনেমাটি শহীদ কাপুর অভিনীত ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’-কেও পেছনে ফেলে দিয়েছে। শহীদের এই সিনেমার নায়িকা ছিলেন আবার কৃতি শ্যানন। তাই কৃতি অভিনীত পরপর দুটি ছবি শুরুতেই বক্স অফিসে বাজিমাত করল।

মুক্তির প্রথম দিনে আয়ের নিরিখে চলতি বছরের সিনেমাগুলোর মধ্যে ‘ক্রু’ তৃতীয় স্থানে আছে। এই তালিকায় সবার শীর্ষে আছে হৃত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ফাইটার’। মুক্তির প্রথম দিন এ সিনেমা আয় করেছিল ২৪ কোটি ৬০ লাখ রুপি। দ্বিতীয় স্থানে আছে অজয় দেবগন ও আর মাধবন অভিনীত ‘শয়তান’।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :