ফেনসিডিলসহ ভিডিও ভাইরাল, শিক্ষক গ্রেপ্তার 

ডোমার (নীলফামারী) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২৪, ১৮:০৩

অবশেষে পুলিশের হাতে ধরা পড়লো ফেনসিডিলসহ জনতার হাতে আটক হয়ে পালিয়ে যাওয়া সেই নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহসান আলমগীর আপেল (৪২)।

শুক্রবার রাতে নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় বাজার এলাকার বাড়ি থেকে তাকে আটক করে নীলফামারী সদর থানা পুলিশ।

গত বৃহস্পতিবার রাতে সদর উপজেলার পলাশবাড়ী এলাকায় ফেনসিডিলসহ জনতার হাতে আপেলের আটক হওয়ার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

আপেল সোনারায় এলাকার খোরশেদ আলমের ছেলে ও উপজেলার একটি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

পুলিশ জানায়, ফেসবুকে ভিডিও ছড়িয়ে পড়ার পর আপেলকে ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। শুক্রবার রাতে আপেল তার বাড়িতে এলে, গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ি থেকে নীলফামারী সদর সার্কেল মোস্তফা মনজুর পিপিএমের নেতৃত্বে তাকে আটক করা হয়।

এ সময় মাদক ক্রয়-বিক্রয়ে ব্যবহৃত একটি পালসার মটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত আপেলকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নীলফামারী সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, বিভিন্ন স্থানে অভিযানের পর আপেলকে আটক করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (৪ এপ্রিল) আপেল চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে গেলে একটি কাগজের কার্টন থেকে বেশকিছু ফেনসিডিলের বোতল পড়ে যায়। ওই সময় এলাকাবাসী তাকে আটক করে। কিন্তু কৌশলে আপেল সেখান থেকে পালিয়ে যায়। ফেনসিডিলসহ জনতার হাতে আটক হওয়ার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। আপেল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

(ঢাকাটাইমস/৬এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :