দেবীগঞ্জে পরকীয়া প্রেমিকের হাতে খুন হলেন গৃহবধূ

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০২৪, ১৮:৪৬

পঞ্চগড়ের দেবীগঞ্জে পরকীয়া প্রেমিকের হাতে খুন হলেন শাহনাজ পারভীন (২৫) নামে এক গৃহবধূ। নিহতের স্বামী ঈদের নামাজ পড়তে গেলে এ সুযোগে ঘরে ঢুকে গৃহবধুকে খুন করা হয়েছে।

বৃহস্পতিবার ঈদের দিন সকালে উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহনাজ পারভীন ওই এলাকার আব্দুল মজিদের স্ত্রী। তার ৬ বছরের একটি মেয়ে ও ৪ মাস বয়সী একটি মেয়ে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহনাজ পারভীনের স্বামী মজিদ দীর্ঘদিন ধরে গার্মেন্টসসহ বিভিন্ন স্থানে কাজের সুবাদে ঢাকায় থাকতেন। সেই সুযোগে দুই বছর আগে প্রতিবেশী রাজু (২৭) নামে এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন শাহনাজ। রাজু ওই গ্রামের আইনুলের ছেলে। তবে কোনো কারণে এক সময় ভেঙে যায় সেই প্রেমের সম্পর্ক। বিষয়টি নিয়ে ক্ষীপ্ত ছিলেন রাজু।

ঈদের দিন সকালে পরিবারের অন্য সদস্যসহ গৃহবধুর স্বামী আব্দুল মজিদ ঈদের নামাজ পড়তে ঈদগাহ মাঠে চলে গেলে শাহনাজের বাড়িতে যান রাজু। সুযোগ বুঝে ঘরে প্রবেশ করেই শাহনাজের বড় মেয়ের সামনেই শাহনাজকে ধারালো ছুরি গলা কেটে পালিয়ে যান। এ সময় বড় মেয়ের কান্না ও চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে শাহনাজের গলাকাটা মরদেহ দেখতে পার। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, শাহনাজ নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময় মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পলাতক রাজুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :