তিন মেয়ের স্কুলের ফি দিয়ে ধোনির খেলা দেখলেন এক ভক্ত

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২৪, ১৭:০৮

প্রিয় তারকার জন্য কতকিছুই না করেন ভক্তরা। তবে কখনো কখনো সেটি মাত্রা ছাড়িয়ে যায়।এই যেমন এক ধোনি ভক্তের কাণ্ড হতবাক করেছে অনেককেই। মেয়েদের স্কুল ফি না দিয়ে ব্ল্যাকারের কাছ থেকে চড়া মূল্যে আইপিএলের টিকিট কিনেছেন। শুধু মাঠে বসে ধোনির খেলা দেখবেন বলে!

আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে দিয়েছেন বহু আগে। ফ্রাঞ্চাইজি ক্রিকেটে চেন্নাই সুপার কিংসের হয়ে আর কতদিন খেলবেন, সেটাই এখন বড় প্রশ্ন মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে। তবে, এই বয়সেও যে ধোনির জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি, তার ভক্তদের অবস্থা দেখলে। বরং, মনে হবে তার জনপ্রিয়তা যেন দিন দিন বাড়ছে।

মহেন্দ্র সিং ধোনিকে এক নজর দেখা এবং তার খেলা দেখার জন্য ক্রিকেটপ্রেমীরা যে কোনও মূল্যে মাঠে যেতে চান। তেমনই এক কাণ্ড ঘটিয়ে বসেছেন একজন। যিনি চেন্নাই সুপার কিংসের ম্যাচ দেখার জন্য ৬৪ হাজার রুপি (প্রায় ৮৪ হাজার টাকা) দিয়ে টিকিট কিনেছিলেন। এ কাজ করতে গিয়ে তিন কন্যার স্কুলে টাকা পর্যন্ত দিতে পারেননি। অর্থ্যাৎ তিন মেয়ের স্কুলের টাকা দিয়ে ধোনির খেলা দেখলেন তাদের বাবা।

হয়তো এবারের আইপিএলই শেষ ধোনির। এরপরই পুরোপুরি অবসরে চলে যাবেন তিনি। আর ক্রিকেটার হিসাবে দেখা যাবে না তাকে। এ কারণে আইপিএল যত এগোচ্ছে, প্রিয় খেলোয়াগের খেলা দেখার আগ্রহ তত বাড়ছে ভক্ত-সমর্থকদের মধ্যে।

সেই ধোনিভক্ত চিপকে চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্স ম্যাচ দেখতে এসেছিলেন। এসে দেখলেন সঠিকভাবে টিকিট কেনার কোনো রাস্তা নেই। যার ফলে কালোবাজার থেকে ম্যাচের টিকিট কিনতে হয়েছে তাকে। ধোনিকে দেখার জন্য ৬৪ হাজার রুপি খরচ করেছেন বলে দাবি তার। সব টাকা খরচ করে ফেলায় তিন মেয়ের স্কুলে টাকা দিতে পারেননি বলেও জানিয়েছেন।

ধোনির সেই ভক্ত বলেন, ‘কোনোভাবেই টিকিট পাচ্ছিলাম না। বাধ্য হয়ে কালোবাজারে টিকিট কিনেছি। সব মিলিয়ে ৬৪ হাজার রুপি লেগেছে। মেয়েদের স্কুলের টাকা বাকি পড়ে গেছে। আসলে একবার সামনে থেকে ধোনিকে দেখতে চেয়েছিলাম।’

তাঁর বক্তব্যের ভিডিও ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ধোনির সেই ভক্ত অবশ্য একা চেন্নাই-কলকাতা খেলা দেখতে আসেননি। মেয়েদের নিয়েই খেলা দেখতে এসেছিলেন। তাঁর এক মেয়ে বলেছে, ‘টিকিট পাওয়ার জন্য বাবাকে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। ধোনির খেলা দেখতে পেয়ে আমরা খুব খুশি।’

অবশ্য ভক্তের ধোনি-প্রীতির জন্য মেয়েদের স্কুলের ফি দিতে না পারার জন্য তাকেই ভর্ৎসনা করছেন নেটিজেনরা। কেউ বলছেন, ‘নির্বোধের মতো আচরণ করেছে লোকটা।’

আর একজন লিখেছেন, ‘ধোনিও এমন কথা শুনে হতাশ হবেন। ধোনির খেলা দেখে পয়সা খরচ না করে মেয়েদের স্কুলের ফি আগে দিন।’

এ বারের আইপিএলে চেন্নাইকে নেতৃত্ব দিচ্ছেন না ধোনি। প্রতিযোগিতা শুরুর আগে নেতৃত্ব ছেড়ে দেন। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক খেলছেন সাধারণ ক্রিকেটার হিসাবে। ক্রিকেটজীবনের প্রায় শেষ প্রান্তে দাঁড়িয়ে থাকা উইকেটরক্ষক-ব্যাটারের জনপ্রিয়তা যেন প্রতি দিন বৃদ্ধি পাচ্ছে চেন্নাইয়ে।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

ভালো উইকেটে না খেলাই ব্যাটিং ব্যর্থতার কারণ: শান্ত

যত খেলোয়াড়ই কিনি, এমবাপ্পের ঘাটতি পূরণ হবে না: পিএসজি কোচ

রোনালদোর ইতিহাস গড়া গোলে আল নাসরের বড় জয়

রাতে আবারও যুক্তরাষ্ট্রের বিপক্ষে খেলতে নামছে বাংলাদেশ

২৫ কোটি নিয়ে সতীর্থরাই মজা করে: মিচেল স্টার্ক

অবশেষে উন্মোচন করা হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি 

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল কলকাতা? জানুন অন্যদের প্রাপ্তিও

কলকাতার কাছে নাস্তানাবুদ হওয়ার সোজাসাপ্টা স্বীকারোক্তি হায়দ্রাবাদ অধিনায়কের

নিষ্প্রভ আইপিএল ফাইনাল: হায়দ্রাবাদকে হেলায় হারিয়ে তৃতীয় শিরোপা কলকাতার

ঢাকায় বঙ্গবন্ধু কাপ কাবাডি টুর্নামেন্ট, অংশ নিচ্ছে তিন মহাদেশের ১২ দল

এই বিভাগের সব খবর

শিরোনাম :