বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ১৬:২৬ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২৪, ১৬:১৯

বলিউড মেগাস্টার সালমান খানের বাড়িতে পুলিশ মোতায়েন থাকার পরও দুই ব্যক্তি এসে গুলি চালিয়ে সহজেই পালিয়ে যায়। রবিবার ভোরে ঘটে এ ঘটনা। তারপরই হইচই পড়ে যায়। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে পর্যন্ত সালমানকে ফোন করে খবর নেন। নিরাপত্তা বাড়ানোর আশ্বাস দেন।

ইতোমধ্যেই এই ঘটনার দায় স্বীকার করে নিয়েছে বিষ্ণোই গ্যাং। এবার প্রকাশ্যে এলো সেদিনের ঘটনার হাড়হিম করা দৃশ্যের সিসিটিভি ফুটেজ।

সালমান খানের বাড়ির আশপাশে নিরাপত্তার জন্য একাধিক সিসিটিভি ক্যামেরা লাগানো আছে। তাতেই এদিন ধরা পড়ে কীভাবে বাইকে করে এসে দুই ব্যক্তি সালমান খানের বাড়ির উদ্দেশ্যে গুলি ছোড়েন।

এদিন যে সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে, দুই ব্যক্তি বাইকে করে যেতে যেতে আচমকাই বাইকের গতি কমিয়ে দেন সালমানের বাড়ির কাছে এসে। তারপরই এক ব্যক্তি বাইক ধীর গতিতে চালাতে থাকেন, আরেকজন বন্দুক তাক করেন এবং সালমানের বাড়িকে উদ্দেশ্যে করে গুলি করেন। তাও একবার নয় তিনবার। তারপরই বাইক নিয়ে চম্পট দেন তারা।

এদিন এক সালমান খান ভক্ত সোশ্যাল মিডিয়ায় এই সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এনেছেন। তিনি সেই ভিডিও শেয়ার করে লেখেন, ‘যে ব্যক্তিরা ভাইয়ের গ্যালাক্সির সামনে গুলি চালিয়েছিল তাদের আরও একটি ক্লিপ। এদের ছেড়ে দেওয়া উচিত না। আমরা সালমান খানকে ভালোবাসি।’

জানা গেছে, এই কাজটি বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যুক্ত থাকা রোহিত গোদারা করেছেন। সিসিটিভি ফুটেজের সাহায্যে পুলিশ হামলাকারীদের চিহ্নিত করতে সক্ষম হয়েছে। এদের মধ্যে আরেকজন ছিলেন বিশাল ওরফে কালু। তারা সবাই রাজস্থানের বিষ্ণোই গ্যাংয়ের সদস্য।

ইতোমধ্যেই এই ঘটনার পর একটি এফআইআর দায়ের করা হয়েছে। কেসটি বর্তমানে ক্রাইম ব্রাঞ্চ দেখছে। তবে জানা গেছে, সিসিটিভির ফুটেজে যে দুইজনকে দেখা গেছে, তারা মুম্বাই থেকে চম্পট দিয়েছেন।

এর আগে গত বছর থেকে সালমান খানকে বারবার হত্যার হুমকি দিয়ে আসছিল বিষ্ণোই গ্যাং। ১৯৯৮ সালে যোধপুরে শুটিংয়ে গিয়ে একটি কৃষ্ণসার হরিণকে গুলি করে মারার অভিযোগ ওঠে সালমানের নামে।

এই হরিণ বিষ্ণোই সম্প্রদায়ের কাছে পূজনীয়। তারপর থেকেই এই সম্প্রদায়ের লোকদের কাছে টার্গেট সালমান। এমনকি, ওই হরিণ হত্যার ঘটনায় একটি মামলা আদালতে চলমান সেই ১৯৯৮ সাল থেকেই। পাশাপাশি ভাইজানকে দফায় দফায় হত্যার হুমকি দিচ্ছে বিষ্ণোই গ্যাং।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :