সাভারে দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ-আহত ৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৭ | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪৫

সাভারে একটি টেইলার্স দোকানে এসি বিস্ফোরণে পথচারীসহ অন্তত সাতজন আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজন দগ্ধ হয়েছেন।

সোমবার রাতে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স নামের একটি দোকানে এই বিস্ফোরণ ঘটে।

বিস্ফোরণে সামান্য আহত মো. আজাদ বলেন, সোমবার রাত সোয়া ৮টার দিকে বিকট শব্দে এসি বিস্ফোরিত হয়। এ সময় টেইলার্সের ভেতরে থাকা তিনজন এবং বাইরের পথচারীসহ অন্তত সাতজন আহত হন। এর মধ্যে কয়েকজন দগ্ধ ও কয়েকজন বিভিন্নভাবে আহত হয়েছেন। দোকানের গ্লাস ভেঙে ছিটকে এসে মুখে লাগায় তিনিও সামান্য আহত হন।

দগ্ধদের মধ্যে দোকানের মালিক ইউসুফ ও কর্মচারী নাহিদ রয়েছেন। অন্য আহতদের পরিচয় পাওয়া যায়নি।

সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তারা জানান, রাত ৮টা ২৫ মিনিটে সাভার পৌরসভা সংলগ্ন গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্সে অগ্নিকাণ্ডের খবর পান তারা। পরে ঘটনাস্থলে পৌঁছে দেখেন এসি বিস্ফোরণে ওই টেইলার্সসহ পাশের আল আরাফা টেলিকম এবং খান জেনারেল স্টোরের টিনের শেড উড়ে গিয়ে পড়েছে। আগুন মূলত টেইলার্সে ধরেছিল, যা দ্রুতই স্থানীয় লোকজন নিভিয়ে ফেলেছেন।

সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ওয়্যারহাউস ইন্সপেক্টর মেহেরুল ইসলাম বলেন, ‘এসি বিস্ফোরণে কতজন দগ্ধ ও আহত হয়েছেন, সেটি সুনির্দিষ্ট করে বলা সম্ভব নয়। কারণ, আমরা আহত কাউকে ঘটনাস্থলে পাইনি।”

রাত ১১টার দিকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার মো. মামুনুর রশিদ জানান, ইউসুফ ও নাহিদ নামের দুজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। পরিবারের সদস্যরা তাদের ঢাকায় নিয়ে যাবেন বলে জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এএম/এফএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :