রোহিত শর্মার পাঞ্জাবে যাওয়ার গুঞ্জনে যা বললেন প্রীতি

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২৪, ১৮:০২

রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে চলতি আইপিএলের আগে মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্বভার তুলে দেওয়া হয় হার্দিক পান্ডিয়ার কাঁধে। এরপর থেকে রোহিত-হার্দিককে জড়িয়ে দেশটির সংবাদমাধ্যমে নানা মুখরোচক খবর আসতে থাকে। তারই একফাঁকে সম্প্রতি গুঞ্জন ওঠে মুম্বাই ছেড়ে পরবর্তী মৌসুমে পাঞ্জাব কিংসে যাবেন রোহিত। যা নিয়ে এবার মুখ খুললেন পাঞ্জাবের কর্ণধার ও বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।

বেশ কয়েকটি প্রতিবেদনে বলা হয়েছিল, ২০২৪ আইপিএল আসরের পর মুম্বাই ছেড়ে রোহিত পরবর্তী মেগা নিলামে প্রবেশ করতে পারেন। যদিও এ নিয়ে এই ভারতীয় অধিনায়ক কিংবা মুম্বাই ফ্র্যাঞ্চাইজির কোনো পক্ষই কিছু জানায়নি। তবে এই পুরো ঘটনায় জড়িয়ে গিয়েছে পাঞ্জাব কিংসের নাম। খবরে বলা হয়, মেগা নিলামে নাকি প্রীতি জিনতার দল রোহিতের জন্য বড় বিনিয়োগ করতে প্রস্তুত।

যা নজর এড়ায়নি প্রীতির। পাঞ্জাবের এই মালিক এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের মতামত জানিয়েছেন। একাধিক নিউজের স্ক্রিনশট যুক্ত করে দিয়ে রোহিতের ব্যাপারের করা তথ্যকে তিনি উড়িয়ে দিয়েছেন। ফেইক-নিউজ হ্যাশট্যাগ দিয়ে তিনি লেখেন, ‘এসব আর্টিকেল সম্পূর্ণ ভুয়া এবং ভিত্তিহীন। রোহিত শর্মার প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে এবং আমি ওর খুব বড় সমর্থক। কিন্তু আমি কখনোই তার সঙ্গে আলোচনা করিনি কিংবা কোনো সাক্ষাৎকার এমনকি মন্তব্য পর্যন্ত করিনি। শিখর ধাওয়ানের (পাঞ্জাব অধিনায়ক) প্রতি আমার অনেক সম্মান রয়েছে এবং সে এখন চোট পেয়ে বাইরে আছে। এই পরিস্থিতিতে এ ধরনের খবর বাজে আবহ তৈরি করে।’

প্রীতি আরও লেখেন, ‘এসব আর্টিকেল মিথ্যা তথ্যের উৎকৃষ্ট উদাহরণ, যা নিয়ে আমার মাধ্যমে কোনো যাছাই করা ছাড়াই প্রতিবেদন প্রকাশিত হয়েছে। গণমাধ্যমের প্রতি আমার অনুরোধ এ ধরনের সংবাদ করা থেকে বিরত থাকুন এবং আমাদেরও কোনো বিব্রতকর পরিস্থিতিতে ফেলবেন না। বর্তমানে দারুণ একটি দল রয়েছে আমাদের এবং ২০২৪ আইপিএলের পরবর্তী ম্যাচগুলো জয়ের দিকেই আমাদের পূর্ণ মনোযোগ।’

চলমান আইপিএলে এখন পর্যন্ত সাত ম্যাচে মাত্র দুটিতে জয় পেয়েছে পাঞ্জাব। ফলে পয়েন্ট টেবিলের তাদের অবস্থান ৯ নম্বরে। তাদের পরে আছে কেবল আরেকটি দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। অন্যদিকে, সমান ম্যাচে তিন জয় নিয়ে ৭ নম্বরে মুম্বাইয়ের অবস্থান। অর্থাৎ, আলোচনায় থাকা দু’দলের কেউই তেমন সুবিধাজনক অবস্থানে নেই!

উল্লেখ্য, আইপিএলের এবারের আসরের আগে হয়েছিল মিনি নিলাম। আগামী আসরের আগে মেগা নিলাম হবে বলে জানিয়েছেন আইপিএলের চেয়ারম্যান অরুণ ধুমাল। এই মেগা নিলামে ফ্র্যাঞ্চাইজিগুলো পুরনো তিন থেকে চারজন খেলোয়াড় ধরে রাখতে পারবে। অর্থাৎ বাকি ক্রিকেটারদের ছেড়ে দেবে তারা, যারা নিলাম থেকে নতুন কোনো ফ্র্যাঞ্চাইজিতে যাওয়ার সুযোগ রয়েছে। এটিকে স্মরণ করিয়ে দিয়েই মুম্বাইও রোহিতকে ছেড়ে দিতে পারে বলে গুঞ্জন ওঠে। যদিও এ নিয়ে কিছু জানায়নি আইপিএলের সফলতম ফ্র‌্যাঞ্চাইজিটি।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

সিরিজ বাঁচানোর ম্যাচে আজ যেমন হতে পারে বাংলাদেশের একাদশ

সংবাদমাধ্যমের দাবি: বায়ার্নের নতুন কোচ হচ্ছেন কোম্পানি!

এলপিএলে মুস্তাফিজের দলের চুক্তি বাতিল, গ্রেপ্তার বাংলাদেশি মালিক

যে কারণে ভারতের কোচ হওয়ার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন পন্টিং

শান্তকে বিশ্রাম দিয়ে সাকিবকে অধিনায়ক করার পরামর্শ আশরাফুলের

শেষ সময়ে বিশ্বকাপ দলে পরিবর্তন আনল নেদারল্যান্ডস

লেভারকুসেনের স্বপ্নযাত্রা থামিয়ে ইউরোপা লিগ চ্যাম্পিয়ন আতালান্তা

 যুক্তরাষ্ট্রের বিপক্ষে আজ যেকোনো মূল্যে জয় চায় বাংলাদেশ

আইপিএলের যে রেকর্ডে বিরাট কোহলির ধারেকাছেও কেউ নেই

যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

এই বিভাগের সব খবর

শিরোনাম :