সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত সেই যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২২ এপ্রিল ২০২৪, ২০:০৫

পূর্ব বিরোধের জের ধরে সুনামগঞ্জের তাহিরপুরে প্রতিপক্ষের হামলায় আহত যুব্ক নূর হোসেন (২৮) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

সোমবার বিকাল সাড়ে চারটায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি থাকা অবস্থায় মৃত্যুর বরণ করেন তিনি।

নিহত নুর হোসেন উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের মানিকখিলা গ্রামের আব্দুর রউফের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত নুর হোসেনের আত্মীয় আবুল কাইয়ুম।

এর আগে গত রবিবার (১৪ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার সন্তোষপুর গ্রামের আবুল কাইয়ুমের বাড়িতে পার্শ্ববর্তী মানিকখিলা গ্রামের আলী আহমদসহ তার ২০-২৫ সহযোগী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাঙচুর লুটপাট করে। হামলায় নুর হোসেনসহ ১০ জন গুরুতর আহত হয়। তাদের মধ্যে তাহিরপুর সদর হাসপাতালে জনকে ভর্তি করা হয়। গুরুতর আহত নুর হোসেনকে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছিল।

এদিকে হামলার ঘটনায় মামলা দায়েরের পর আলী আহমদ তার সহযোগীরা বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে বলে জানিয়েছেন মামলার বাদী আব্দুল কাইয়ুম। তিনি আরও জানান, আমি গরীব মানুষ আমার কোনো আত্মীয় স্বজন নাই সে প্রভাবশালী। আমার সব শেষ করে দিয়েছে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দীন জানান, এই ঘটনায় মামলা দায়েরের পর একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২২এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :