নগরকান্দায় বাবুল, সালথায় ওয়াদুদ মাতুব্বর চেয়ারম্যান নির্বাচিত

ফরিদপুর, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৪, ২৩:২১

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ফরিদপুরে নগরকান্দা উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সদস্য কাজী শাহ জামান বাবুল এবং সালথা উপজেলায় চেয়ারম্যান পদে পুনরায় নির্বাচিত হয়েছেন মো. ওয়াদুদ মাতুব্বর।

মঙ্গলবার রাত ৯টা বেসরকারিভাবে এসব ফলাফল ঘোষণা করেন সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং কর্মকর্তা।

নগরকান্দা উপজেলায় আনারস প্রতীকে ৩৭ হাজার ২০৯ ভোট পেয়ে জয়লাভ করেন কাজী শাহ জামান বাবুল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মনিরুজ্জামান সরদার। মোটরসাইকেল প্রতীকে তিনি পেয়েছেন ২৫ হাজার ২৩৭ ভোট।

অপরদিকে ভাইস চেয়ারম্যান হিসেবে টিউবওয়েল প্রতীকে ২৬ হাজার ৯১১ ভোট পেয়ে মুফতি মোস্তাফিজুর রহমান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী রাকিবুজ্জামান লস্কর। টিয়াপাখি প্রতীকে পেয়েছেন তিনি পেয়েছেন ১২ হাজার ৩৯২ ভোট। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীকে ২৫ হাজার ৩৫৯ ভোট পেয়ে শাহানা পারভিন নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আইরিন খানম। ফুটবল প্রতীকে তিনি পেয়েছেন ২১ হাজার ১৮৩ ভোট।

অপরদিকে সালথা উপজেলায় বর্তমান চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর পুনরায় নির্বাচিত হয়েছেন। তার নিকট প্রতিদ্বন্দ্বী ছিলেন অহিদুজ্জামান।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মো. শওকত হোসেন মুকুল টিউবওয়েল প্রতীকে ১৬ হাজার ৪১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মো. আছাদ মাতুব্বর। চশমা প্রতীকে তিনি পেয়েছেন ১২ হাজার ৫১ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোর্শেদা খানম ফুটবল প্রতীক নিয়ে ১৫ হাজার ৫৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোছাম্মৎ শিরি বেগম। কলস প্রতীকে তিনি পেয়েছেন ১২৫৫৩ ভোট।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আনিছুর রহমান বালি বলেন, উপজেলার ৫০টি কেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন চলাকালীন সময়ে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

(ঢাকাটাইমস/২১মে/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :