নওগাঁয় ১০০ বস্তা কালো এলাজ জব্দ, আটক ১

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০১৬, ১৭:০১

নওগাঁ সদর উপজেলার ডাক্তারের মোড় থেকে ১০০ বস্তা (২০০০ কেজি) কালো এলাজ জব্দ করেছে ডিবি পুলিশ। সোমবার রাত ১১টার দিকে শহরের ডাক্তারের মোড় হাজী আব্দুল মালেকের বাড়ির তিনতলার একটি ঘর থেকে মসলাগুলো জব্দ করা হয়। এ ঘটনায় হাজী আব্দুল মালেককে (৬৫) আটক করেছে ডিবি পুলিশ। হাজী আব্দুল মালেক চকজাফরাবাদ গ্রামের ডাক্তারের মোড় এলাকার মৃত মছির উদ্দীন এর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল মালেক একজন বিএসটিআই অনুমোদিত সার ডিলার। নিয়মিত তার বাড়ির পাশে গোডাউনে সার আনা-নেয়া হতো। সোমবার দুপুরে হঠাৎ করে তার বাড়ির সামনে একটি ট্রাক থেকে বস্তা বাড়ির ভেতরে নেয়া হয়। এছাড়াও বস্তা থেকে মসলার গন্ধ বের হওয়ায় স্থানীয়দের মধ্যে সন্দেহ দেখা দেয়ায় পুলিশে খবর দেয়। পরে ওসি জাকিরুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল সেখানে থেকে মসলাগুলো উদ্ধার করে।

ডিবির ওসি জাকিরুল ইসলাম বলেন, হাজী আব্দুল মালেক মসলাগুলো আমদানি হিসেবে দাবি করলেও কাগজপত্রের সন্দেহ দেখা দেয়ায় ১০০ বস্তা কালো এলাজ জব্দ করা হয়। যার আনুমানিক মূল্যে ৩০ লাখ টাকা। এছাড়াও একসঙ্গে এতগুলো মসলা মজুদ রাখাও অপরাধ। কালো বাজারির উদ্দেশ্যে মজুদ রাখার অপরাধে মঙ্গলবার একটি মামলা দায়ের করে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :