হবিগঞ্জে ডিশ কর্মচারীকে ছুরিকাঘাতে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মার্চ ২০১৭, ০৯:৩৫ | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৭, ০৮:৪২

হবিগঞ্জের মাধবপুরে দুলাল মিয়া নামে ডিশ লাইনের এক কর্মচারীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শনিবার রাত পৌনে ১২টার দিকে মাধবপুর উপজেলার ছাতিয়ান-রতনপুর সড়কের বটতলা নামক স্থানে ঘটনাটি ঘটে। দুলাল মিয়া মাধবপুর উপজেলার ছাতিয়ান গ্রামের আহসান আলীর পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুলাল মিয়া (২৩) দীর্ঘদিন ধরে স্থানীয় নোয়াপাড়া ডিশ লাইনে লাইন মেরামতে কাজ করে আসছেন। শনিবার রাতে কাজ শেষে বাড়িতে ফেরার পথে ছাতিয়ান-রতনপুর সড়কের বটতলা নামক স্থানে কয়েকজন দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে ফেলে দেয়। রাত পৌনে ১২টার দিকে স্থানীয় লোকজন দুলালকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ছাতিয়ান পুলিশ ফাঁড়ির এএসআই ইব্রাহিক খলিলের নেতৃত্বে একদল পুলিশ দুলালকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালের নিয়ে এলে রাত একটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসসক মিঠুন রায় ঢাকাটাইমসকে জানান, দুলালকে হাসপাতালে নিয়ে আসার পর পরীক্ষা নিরীক্ষায় বোঝা যায় তিনি মৃত। ধারণা করা হচ্ছে প্রচণ্ড রক্তকরণের কারণে পথেই তার মৃত্যু হয়েছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার মৃত্যুর খবর শুনেছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

(ঢাকাটাইমস/০৫মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :