পাওনা টাকা চাওয়ায় লাঠির আঘাতে বৃদ্ধা নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০১৭, ১২:০১
প্রতীকী ছবি

ঠাকুরগাঁও সদর উপজেলায় পাওনা টাকা চাওয়ায় যুবকের লাঠির আঘাতে হোসনে আরা নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। রবিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সদর উপজেলার আকচা ইউনিয়নের ইয়াকুবপুর এলাকার আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী হোসনে আরা একটি মুদি দোকান করে সংসার চালিয়ে আসছেন।

একই এলাকার ইসমাইল হোসেন দোকান থেকে বাকিতে সওদা করায় তার কাছে রাজ্জাক দম্পতির ২০ টাকা বাকি পড়ে। রবিবার রাত ১১টায় ইসমাইল হোসেন ওই দোকানে এলে দোকানদার রাজ্জাকের স্ত্রী পূর্বের পাওনা ২০ টাকা দাবি করেন।

এ নিয়ে ইসমাইলের সঙ্গে দোকানদারের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ইসমাইল উত্তেজিত হয়ে রাজ্জাকের সঙ্গে হাতাহাতি শুরু করে। এ সময় রাজ্জাকের স্ত্রী এগিয়ে এলে ইসমাইল লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে।এতে তিনি লুটিয়ে পড়েন।

হোসনে আরাকে আহত অবস্থায় স্থানীয় লোকজন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতলে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইসমাইলকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

(ঢাকাটাইমস/২০মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :