শেখ হাসিনা আলফাডাঙ্গাকে ৭০কোটি টাকার টিটিসি উপহার দিচ্ছেন: দোলন

মো. মুজাহিদুল ইসলাম নাঈম, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মার্চ ২০১৭, ২৩:৫৪ | প্রকাশিত : ২৮ মার্চ ২০১৭, ২৩:৪২

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলফাডাঙ্গাকে ৭০ কোটি টাকার একটি প্রকল্প উপহার দিচ্ছেন। এই প্রকল্প হলো আলফাডাঙ্গার টেকনিক্যাল ট্রেনিং সেন্টার। বুধবার (২৯ মার্চ) উপজেলার কামারগ্রামের এই প্রকল্প নেত্রী ফরিদপুর থেকে উদ্বোধন করবেন বলে জানিয়েছেন বিশিষ্ট সমাজসেবক, কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন।

মঙ্গলবার বিকালে স্বাধীনতা দিবস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফরিদপুরের জনসভার প্রস্তুতি উপলক্ষে এক আলোচনা সভায় এ কথা জানান তিনি। উপজেলা কৃষক লীগ এ সভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা কৃষক লীগের আহবায়ক সোলায়মান আহমেদ।

উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আরিফুর রহমান দোলন বলেন, ‘নেত্রী আলফাডাঙ্গাকে উপহার দিচ্ছেন। কী উপহার দিচ্ছেন? ৭০ কোটি টাকার একটি প্রকল্প। এই প্রকল্প আলফাডাঙ্গার টেকনিক্যাল ট্রেনিং সেন্টার। আগামীকাল কামারগ্রামের এই প্রকল্প নেত্রী ফরিদপুর থেকে উদ্বোধন করবেন। এর চেয়ে বড় খুশির খবর আর কিছুই হতে পারে না।

তিনি বলেন, নেত্রী আলফাডাঙ্গাকে এই উপহার দিয়েছেন কোনো ডিও ছাড়া। ডিও লাগে নাই। এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন আমাদের নেতা। নেতা আবদার করেছেন আলফাডাঙ্গায় টিটিসি দিতে হবে। নেত্রী বলেছেন দিয়ে দিলাম। সেই টিটিসির উদ্বোধন হবে। এখানে নেতৃবৃন্দ আছেন, আমরা নেত্রীর সভা সফল করার জন্যে বসেছি। কালকে আপনারা নেত্রীকে শুভেচ্ছা জানাবেন, নেত্রীকে স্বাগতম জানাবেন। আমরা অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছি নেত্রীকে ওয়েলকাম জানানোর জন্য।’

ঢাকাটাইমস সম্পাদক বলেন, ‘আপনারা জানেন আগামীকাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ফরিদপুর সফর করবেন। শেখ হাসিনার চাইতে অন্য কেউ এত বড় নেতা হতে পারে না। শেখ হাসিনার চাইতে অন্য কোনো নাম বেশি উচ্চারিত হতে পারে না। যারা শেখ হাসিনার চেয়ে নিজেকে বেশি প্রচার করতে চায় বুঝতে হবে তারা মাকাল ফল। শেখ হাসিনা আমাদের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা । তার চাইতে জনপ্রিয় নেত্রী, জনপ্রিয় নেতা বাংলার জনপদে নাই নাই নাই।

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরিফুর রহমান দোলন বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের নেত্রী। নেত্রী যে সিদ্ধান্ত দেবেন সেই সিদ্ধান্ত বাস্তবায়ন করার জন্য আমরা প্রস্তুত আছি, আমরা প্রস্তুত আছি, আমরা প্রস্তুত আছি। নেত্রী কাকে সংসদ সদস্য করবেন, কাকে নেতা বানাবেন এটি একমাত্র উনার (শেখ হাসিনা) এখতিয়ার। আমাদের কারো কথায় কোনো লাভ হবে না। সারা বাংলাদেশে তিনশত আসনে সবচেয়ে জনপ্রিয়, সবচেয়ে গ্রহণযোগ্য, সবচেয়ে মেধাবী, আওয়ামী লীগের জন্য সম্পদ হবে এরকম নেতাকে নেত্রী দলীয় মনোনয়ন দেবেন এটি আমরা বিশ্বাস করি।’

সমাজ সেবক আরিফুর রহমান দোলন বলেন, আওয়ামী লীগকে ভালোবাসি, বঙ্গবন্ধুকে ভালোবাসি, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করি। শেখ হাসিনা বঙ্গবন্ধুর কন্যা তার বাইরে আমাদের কোনো নেতা নাই। শেখ হাসিনার বাইরে আমাদের কোনো নেতা নাই, শেখ হাসিনার বাইরে আমাদের কোনো নেতা নাই। নেত্রী ফরিদপুরে আসবেন, উনার সভা মঞ্চে দোলন থাকবে, কাজী সিরাজ থাকবে সেই সভা সফল করার জন্য এ সভা হচ্ছে। যদি সাহস থাকে, শক্তি থাকে নেত্রীর প্রস্তুতি সভায় কেউ টোকা দিয়ে দেখুক, কেউ টোকা দিয়ে দেখুক। আপনারা সবাই ভালো থাকবেন। বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করার জন্য কাজ করবেন।

উপজেলা কৃষক লীগের যুগ্ন-আহবায়ক শেখ দেলোয়ার হোসেনের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন, ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ কাজী সিরাজুল ইসলাম, বাংলাদেশ পুলিশের সাবেক এআইজি আ. মালেক খশরু, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য শেখ শওকত আহমেদ, ফরিদপুর জেলা পরিষদের সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮মার্চ/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :