খেলোয়াড়কে ধর্ষণ করে রাস্তায় ফেলে রেখে গেলেন কোচ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুলাই ২০১৭, ১৭:৩৮ | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৭, ১৭:০৩

কোনও খেলোয়াড়ের সাফল্যের নেপথ্য বড়সড় অবদান থাকে তার কোচের। গুরুর প্রতি সর্বদাই নিজের কৃতজ্ঞতা স্বীকারও করে নেন শিষ্যরা। কিন্তু সেই কোচই যখন খলনায়ক হয়ে ওঠেন, তখন তা পরিণত হয় জাতীয় লজ্জায়। এবার তেমনই ঘটনা ঘটল ভারতীয় রাজধানী দিল্লিতে। সেখানে এক মেয়ে কবাডি খেলোয়াড়কে ধর্ষণের অভিযোগ উঠল তারই কোচের বিরুদ্ধে।

জুনিয়র খেলোয়াড়কে ধর্ষণের অভিযোগে কোচ নরেশ দায়িরাকে গ্রেপ্তার করেছে ভারতীয় পুলিশ। দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে অনুশীলন করছিল নাবালিকা কবাডি খেলোয়াড়। পুলিশকে সে জানায়, অনুশীলনের সময় আচমকাই কোচ নরেশ দাহিয়া তার দিকে এগিয়ে আসেন। তাকে নিজের গাড়িতে বসতে জোর করেন। বলেন, গাড়িতে যেতে যেতে তাকে ডায়েটিংয়ের কিছু টিপস দেবেন। গুরুর কথা ফেলতে পারেনি শিষ্যা। গাড়িতে উঠে বসে। কিন্তু কোচের মনে তখন কী চলছিল, তা ঘুণাক্ষরেও টের পায়নি সে।

গাড়ি কিছুদূর চলার পরই নাবালিকার কাঁধে সজোরে ঘুষি মারেন নরেশ। সঙ্গে সঙ্গে অচেতন হয়ে পড়ে তরুণী। জ্ঞান ফিরতে তরুণী দেখে একটি ফ্ল্যাটের ঘরে শুয়ে আছে সে। আর তারপর সেখানেই তাকে একাধিকবার ধর্ষণ করে কোচ। পুলিশের কাছে দেওয়া বয়ানে এমনটাই জানিয়েছে জুনিয়র খেলোয়াড়। পরের দিন তরুণীকে রাস্তায় ফেলে চলে যান কোচ। এমনকী ধর্ষণের ঘটনা কাউকে জানালে তাকে খুনের হুমকিও দেন অভিযুক্ত কোচ।

(ঢাকাটাইমস/১৯জুলাই/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :