শিক্ষকের বিরুদ্ধে স্কুল সভাপতির জিডি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৭, ১৭:১৬

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শাহ্পীর কল্লা শহীদ উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক দেওয়ান সাজিদুল হকের বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে। সোমবার রাতে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. রুহুল আমিন খাদেম এ সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ডায়েরিতে সভাপতি অভিযোগ করেন, শরীর চর্চা শিক্ষক দেওয়ান সাজিদুল হক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রুহুল আমিন খাদেমকে ১০ লাখ টাকা ঘুষ নিয়ে তার পছন্দের লোককে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ দেয়ার পাঁয়তারা করছে। এমন অভিযোগ এনে শাহ্পীর কল্লা শহীদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বন্ধ করে দিতে বলেন শরীর চর্চা শিক্ষক দেওয়ান সাজিদুল হক।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, গত ২জুন পরিচালনা কমিটির সভার নোটিশ বহিতে স্বাক্ষর না করে শরীর চর্চা শিক্ষক দেওয়ান সাজিদুল হক সভায় উপস্থিত হয়ে কমিটির সভাপতি মো. রুহুল আমিন খাদেমের সাথে অশালীন আচরণ করেন। এ সময় তাকে নিয়োগ প্রক্রিয়া বন্ধ করে দিতে বলেন। সভাপতি নোটিশ বহিতে স্বাক্ষর না করার কারণ জানতে চাইলে ওই শিক্ষক ক্ষিপ্ত হয়ে তাকে এবং কমিটির অপর সদস্য মোবাশ্বের আহমেদের সাথেও অসৌজন্যমূলক আচরণ করেন।

আখাউড়ায় শাহ্পীর কল্লা শহীদ উচ্চ বিদ্যালয় পরিচালয় পরিচালনা কমিটির সভাপতি মো. রুহুল আমিন খাদেম বলেন, বিগত ১২ বছর যাবত প্রধান শিক্ষকের পদটি শূন্য রয়েছে। তিনি দায়িত্ব নেয়ার পর থেকে প্রধান শিক্ষক নিয়োগ দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক দেওয়ান সাজিদুল হক নিয়োগ প্রক্রিয়াকে বিভিন্নভাবে বাধাগ্রস্ত করছে। তিনি বিদ্যালয়ের ৪টি কক্ষ দখলে রেখে দীর্ঘ দিন যাবত কিন্ডার গার্টেন ব্যবসা করছে। কোন নিয়ম নীতির তোয়াক্কা করছে না।

(ঢাকাটাইমস/২৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :