বঙ্গবন্ধুর জন্য মসজিদে মসজিদে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের দোয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ আগস্ট ২০১৭, ১০:০৭ | প্রকাশিত : ১১ আগস্ট ২০১৭, ১৫:১৫

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য শাহাদতবরণকারী সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে ফরিদপুরের মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অুনষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুমআ ফরিদপুর-১ আসনের আলফাডাঙ্গা, বোয়ালমারী এবং মধুখালীর বিভিন্ন জামে মসজিদে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন এই দোয়া মাহফিলের আয়োজন করে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আরিফুর রহমান দোলন। তিনি অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস ও সাপ্তাহিক ‘এই সময়’ এর সম্পাদক।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করে স্ব স্ব মসজিদের খতিবরা।

মোনাজাতে ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে শাহাদতবরণকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের অন্যান্য শাহাদতবরণকারী সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের সুসাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় এবং উন্নয়নের অগ্রগতির ধারাবাহিকতা বজার রাখার জন্যও দোয়া করেন খতিবরা।

আলফাডাঙ্গায় যেসব মসজিদে দোয়া করা হয়-আলফাডাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদ, আলফাডাঙ্গা উপজেলা জামে মসজিদ, কামারগ্রাম মুন্সীবাড়ি জামে মসজিদ, কামারগ্রাম মোল্লাবাড়ি জামে মসিজদ, কামারগ্রাম কাঞ্চন একাডেমি জামে মসজিদ, চান্দরা দক্ষিণপাড়া জামে মসজিদ, গোপালপুর বাজার জামে মসজিদ, পানাইল পূর্বপাড়া জামে মসিজদ, কুচিয়া গ্রাম উত্তরপাড়া জামে মসজিদ।

বোয়ালমারীতে যেসব মসজিদে দোয়া করা হয়-বোয়ালমারী পুরাতন বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, মাছকান্দি বাসস্ট্যান্ড জামে মসজিদ, কাদিরদি বাজার কেন্দ্রীয় মসজিদ, পশ্চিম কাদিরদি কেন্দ্রীয় মসজিদ, কামারগ্রাম টিও জামে মসজিদ, সাতৈর শাহি কেন্দ্রীয় জামে মসজিদ, হাজি রায়হান উদ্দিন জামে মসজিদ, হরিতাডাঙ্গা জামে মসজিদ।

এছাড়া মধুখালীর চারটি জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এগুলো হলো-মধুখালী বাজার জামে মসজিদ, মধুখালী মরিচ বাজার জামে মসজিদ, মধুখালী রেল স্টেশন জামে মসজিদ, পশ্চিম গারাখোলা জামে মসজিদ।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এইচএফ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :