নাদিয়া ফার্নিচারে চলছে ‘ওয়েডিং ফেস্টিভ্যাল’

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৭, ১৩:০০

শীত আসি আসি করছে। কিছুদিনের মাঝেই চারিদিকে পড়ে যাবে বিয়ে-শাদীর ধুম। দু’জনে মিলে হবে ছোট্ট নতুন এক সুখের সংসার। কিন্তু এই নতুন সংসারে কি পুরনো ফার্নিচার মানায়? কে না চায় নিজের নতুন সংসার নতুন ফার্নিচার দিয়ে সাজিয়ে নিতে, ভরে তুলতে হাসি আর আনন্দে। আর এই আনন্দের মুহূর্তগুলোর অংশীদার হতে নাদিয়া ফার্নিচার লিমিটেডের এবারের আয়োজন ওয়েডিং ফেস্টিভ্যাল।

আচ্ছা বলুন তো, চাইলে কি মনের মত ফার্নিচার মেলে? যদি ডিজাইন পছন্দ হয় তো দামে বনে না আবার যদি বা দামে বনে তো ডিজাইন পছন্দ হয় না। নতুন সংসারের শুরুতেই এমন হোঁচট খেতে কার ভাল লাগে? তাই সবার কথা মাথায় রেখে মন কাড়া আধুনিক ডিজাইনের আর্কষণীয় সব ফার্নিচার দিয়ে ঘর সাজানোর সুযোগ করে দিতে নাদিয়া শুরু করেছে ওয়েডিং ফেস্টিভ্যাল।

এই উপলক্ষে দেশের সব শো’রুমে সব ফার্নিচারের উপর দেয়া হয়েছে ১৫% পর্যন্ত ছাড়। তাই নতুন জীবনের শুরুতে মনের মত ফার্নিচার দিয়ে সংসার সাজাতে দু’জন মিলে ঘুরে আসতে পারেন আপনার নিকটস্থ নাদিয়া ফার্নিচার লিমিটেডের যেকোন শো’রুম থেকে। অফার চলবে ১৩ই নভেম্বর ২০১৭ পর্যন্ত।

১৯৯১ সালে প্রতিষ্ঠিত নাদিয়া ফার্নিচার লিমিটেডের বর্তমানে সারাদেশে শো’রুম সংখ্যা ২৬টি যার ৯টি ঢাকায় আর বাকি ১৭টি ঢাকার বাইরে অন্যান্য বিভাগ ও জেলা সদরে। ঘর সাজানো অথবা প্রয়োজনীয় যেমন ফার্নিচারই আপনার চাই না কেন এসব শো’রুমে সবই পাবেন। এর পাশাপাশি আছে কিচেন কেবিনেট, ইন্টেরিয়র সলিউশন আর অফিস ফার্নিচারের বিশাল সম্ভার।

বিস্তারিত জানতে দেখতে পারেন নাদিয়া ফার্নিচার লিমিটেডের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে, https://www.facebook.com/nadiafurniture/

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :