দুই ফোর‌জি ফোন আনলো গ্রামীণ‌ফোন

‌বিজ্ঞান ও তথ্যপ্রযু‌ক্তি প্র‌তি‌বেদক,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০১৮, ১৬:৫৪

গ্রামীণ‌ফো‌নের প্যা‌কে‌জে বাজা‌রে এল নতুন দুই ফোর‌জি ফোন। এগু‌লো‌ সিম্ফনি ও মাই‌ক্রোম্যা‌ক্সের তৈ‌রি। ম‌ডেল সিম্ফ‌নি জি ১০০ এবং মাই‌ক্রোম্যাক্স ক্যানভাস বি ফাইভ প্রো।

আজ বিকা‌লে রাজধানীর এক‌টি হো‌টে‌লে ফোন‌ দুই‌টি উ‌ন্মোচন ক‌রে গ্রামীণ‌ফোন।

এ সময় গ্রামীণ‌ফো‌নের প্রধান বিপণন কর্মকর্তা ইয়া‌সের আজমান বলেন, এই নি‌য়ে গ্রামীণ‌ফোন ছয়বা‌রের মত কো-ব্র্যা‌ন্ডেড হ্যান্ড‌সেট আনলো। সাশ্রয়ী দা‌মের এই ফোন দুই‌টি ফোর‌জি কা‌নেক‌টেড। এ‌তে ভ‌য়েস ও ডাটা প্যা‌কেজ র‌য়ে‌ছে।

‌সিম্ফ‌নি জি ১০০ ম‌ডে‌লের ফো‌নে র‌য়ে‌ছে ৫.৪৫ ই‌ঞ্চির ফুল ভিশন ডিস‌প্লে। এ‌তে ১ জি‌বি র‌্যাম, কোয়াড কোর প্র‌সেসর, ৮ জি‌বি রম এবং ২৮০০। মি‌লিঅ্যা‌ম্পিয়ার আওয়ার ব্যাটা‌রি আছে।

সিম্ফ‌নি জি ১০০ ম‌ডে‌লের দাম ৫৯৯৯ টাকা।

মাই‌ক্রোম্যাক্স ক্যানভাস বি ফাইভ প্রো‌তে আছে ৫.২ ই‌ঞ্চির ডিস‌প্লে। এ‌তে আছে, ৩ জি‌বি র‌্যাম, ৩২ জি‌বি রম এবং কোয়‌াডকোর প্র‌সেসর। এর ব্যাটা‌রি ৫০০০ মি‌লিঅ্যাম্পিয়ার আওয়ারের। ফোন‌টি‌তে ফেস আনলক ফিচার আছে। এর ব্যাক ক্যা‌মেরা ১৩, ফ্রন্ট ক্যা‌মেরা ৫ মেগা‌পি‌ক্সে‌লের। দাম ৯৯৯৯ টাকা।

আগামীকাল থে‌কে ফোন‌টি বাজারে পাওয়া যা‌বে।

এই ফোন দুই‌টির স‌ঙ্গে গ্রামীণ‌ফো‌নের বি‌শেষ ভ‌য়েস ও ডাটা প্যা‌কেজ র‌য়ে‌ছে। এর ম‌ধ্যে র‌য়ে‌ছে চার‌ জি‌বি ইন্টার‌নেট এবং ২৯ টাকা রিচা‌র্জে বি‌শেষ ডাটা প্যাক।

অনুষ্ঠা‌নে ‌বি‌টিআরসির ক‌মিশনার আমিনুল হাসান এবং সিম্ফ‌নি ও মাই‌ক্রো‌ম্যা‌ক্সের প্রতিনিধিরা উপ‌স্থিত ছি‌লেন।

(ঢাকাটাইমস/১২আগস্ট/এ‌জেড/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :