প্রথম ওভারেই সাজঘরে লিটন-সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪১ | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪০

ইনিংসের প্রথম ওভারেই দুইটি উইকেট হারালো বাংলাদেশ। সাজঘরে ফিরে গেলেন লিটন দাস ও সাকিব আল হাসান। লাসিথ মালিঙ্গার করা ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলে স্লিপে কুসল মেন্ডিসের হাতে ধরা পড়েছেন লিটন দাস। পরের বলে বোল্ড হয়েছেন সাকিব আল হাসান। চার বল খেলে শূন্য রান করেছেন লিটন দাস। আর এক বল খেলে শূন্য রান করেছেন সাকিব আল হাসান।

এশিয়া কাপের ১৪তম আসরের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১১ ওভারে দুই উইকেট হারিয়ে ৩৬ রান।

এই ম্যাচে বাংলাদেশ একাদশে তিন পেসার রাখা হয়েছে। তারা হলেন মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান। স্পিন আক্রমণে সাকিব আল হাসানের সঙ্গে আছেন মেহেদী হাসান মিরাজ। একাদশে ঢুকেছেন মোহাম্মদ মিথুন ও লিটন দাস।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: উপুল থারাঙ্গা, ধনঞ্জয়া ডি সিলভা, কুসল পেরেরা, কুসল মেন্ডিস, থিসারা পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), দাসুন শাকানা, লাসিথ মালিঙ্গা, সুরঙ্গা লাকমল, আমিলা আপোনসো, দিলরুয়ান পেরেরা।

(ঢাকাটাইমস/১৫ সেপ্টেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :