লক্ষ্মীপুর-১

রামগঞ্জের ওসিকে প্রত্যাহারের দাবি ২০ দলের

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০১৮, ১৬:৩৮

লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়াকে ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহারের দাবি করেছেন ২০ দলের প্রার্থী এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিম। তার অভিযোগ, লক্ষ্মীপুর-১ আসনে নৌকার প্রার্থী তরীকত ফেডারেশনের আনোয়ার হোসেন খাঁনের পক্ষে প্রচার চালাচ্ছেন এই পুলিশ কর্মকর্তা।

বুধবার বিকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর বাসায় সংবাদ সম্মেলনে এই দাবি জানান শাহাদাত। বলেন, তার কথা মানা না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

এলডিপি নেতা বলেন, ‘আনোয়ার হোসেন খাঁন নৌকা প্রতীক পাওয়ার পর রামগঞ্জ থানার ওসি তোতা মিয়ার নেতৃত্বে সাদা পোশাকে পুলিশ ও তার সমর্থকরা এলাকায় বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা ও ভয়ভীতি দিয়ে আসছে।

‘ওসি তোতা মিয়া ধানের শীষের সমর্থকদের থানায় এনে এলাকাছাড়া হওয়ার মুছলেকা নিয়ে ছেড়ে দিচ্ছেন। তিনি মার্কার পক্ষে প্রকাশ্যে গণসংযোগও করেন।’

গত কয়েকদিন ধরে রামগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে বিএনপি অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মীর বাড়িতে হামলা ও ভাঙচুর করার অভিযোগও করেন শাহাদাত। পুলিশ ও রিটার্নিং কর্মকর্তাকে বলা হলেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি বলেও জানান তিনি।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবু, জেলা বিএনপির সহ-সভাপতি ছাইদুল ইসলাম ছুট্টু, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান, বিএনপি নেতা হারুনুর রশিদ ও জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম রিটন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। এলডিপি নেতার এই অভিযোগের বিষয়ে জানতে চাইলে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়া সব কিছু অস্বীকার করেন। তিনি বলেন, প্রতিটি ইউনিয়নে কমিউনিটি পুলিশিং এর সভা করছি। এটা নিয়মিত কার্যক্রম। একেই হয়ত শাহাদাত সাহেব নির্বাচনী প্রচার হিসেবে ধরে নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :