যে কারণে উইকেট ছেড়ে ড্রেসিংরুমে ছুটে গেলেন অজি ব্যাটসম্যান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:২৮

পুনে টেস্টের প্রথম দিনে ঘটলো মজার এক ঘটনা। যে ঘটনা মাঠের দর্শকদের মধ্যে সৃষ্টি করে হাস্যরসের। কী সেই ঘটনা? প্রকৃতির ডাকে সাড়া দিতে উইকেট ছেড়ে সোজা ড্রেসিংরুমে চলে আসেন অজি ওপেনার ম্যাট রেনশ।

পুনেতে সিরিজের প্রথম দিনের শুরুটা ভালই করেছিল অস্ট্রেলিয়া। কিন্তু ছন্দপতন ঘটল ওয়ার্নার আউট হওয়ার পরে। ওয়ার্নার আউট হতেই তার সঙ্গে প্যাভিলিয়নে ফিরে গেলেন ম্যাট রেনশ।

বৃহস্পতিবার লাঞ্চের কিছুক্ষণ আগেই উমেশ যাদবের বলে বোল্ড হন ডেভিড ওয়ার্নার। তার জায়গায় মাঠে আসেন স্টিভ স্মিথ। দেখা যায় ওয়ার্নার মাঠ ছাড়তেই, তার পিছু নিয়েছেন রেনশ’ও। কয়েক মুহূর্তের জন্য তো স্টিভ স্মিথের কথাও শুনতে চাইছিলেন না রেনশ।

ঘটনাটি দেখে প্রথমে হকচকিয়ে যান দর্শকরা। এমনকী, স্টিভ স্মিথও চমকে যান রেনশকে মাঠ ছাড়তে দেখে। পরে অবশ্য ফের মাঠে ফিরে এসে স্মিথের সঙ্গে কথা বলেন রেনশ। এর পরেই খোলসা হয় গোটা বিষয়টি।

প্রকৃতির ডাকে কি সাড়া না দিয়ে পারা যায়! জানা গিয়েছে, পেটের সমস্যা নিয়েই নাকি মাঠে খেলতে নেমেছিলেন রেনশ। বৃহস্পতিবার সকাল থেকেই এই শারীরিক অসুস্থতা নিয়েই ওয়ার্নারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ে যাচ্ছিলেন তিনি। ওয়ার্নারের আউট হওয়ার পরে রেনশ সেই সমস্যা আর চেপে রাখতে পারেননি। একপ্রকার বাধ্য হয়েই তাকে মাঠ ছাড়তে হয়।

প্রথমবার মাঠ ছাড়ার আগে তিনি আম্পায়ারকেও বিষয়টি জানাতে ভুলে গিয়েছিলেন। অবশেষে রিটায়ার্ড হার্ট হয়েই রেনশকে মাঠ ছাড়তে হয়। তবে জাদেজার বলে হ্যান্ডসকম্ব আউট হওয়ার পরেই ফের মাঠে নামেন রেনশ।

(ঢাকাটাইমস/২৩ফেব্রুয়ারি/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :