নতুন উদ্যোক্তাদের এগিয়ে নিতে কাজ করব: হেলেনা জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেকদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মে ২০১৭, ১৮:২৬ | প্রকাশিত : ১৫ মে ২০১৭, ১৮:১২

ব্যবসা শুরু করতে নতুন উদ্যোক্তাদের অনেক প্রতিবন্ধকতার মুখোমখি হতে হয়। আমি তাদের জন্য কাজ করতে চাই। তাদের সামনে এগিয়ে নিতে চাই। ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের জন্য কাজ করতে চাই। তারা যেন আরও বেশি লোন পায় সরকার থেকে সেটার চেষ্টা করব।

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের ২০১৭-১৯ মেয়াদের নির্বাচনে পরিচালক পদে জয়লাভ করার পর ঢাকাটাইমসকে এ কথা বলেন হেলেনা জাহাঙ্গীর।

‘ব্যবসায়িক ঐক্য ফোরাম’প্যানেল থেকে হেলেনা জাহাঙ্গীর ন্যাশনাল অ্যাসোসিয়েশন অব স্মল অ্যান্ড কটেজ ইন্ড্রাস্টিজের (নাসিব) প্রতিনিধিত্ব করেন। রবিবার রাতে অ্যাসোসিয়েশন গ্রুপের পরিচালক পদের ১৮টিতে ভোট হয়। এরমধ্যে ৯৮৪ ভোট পেয়ে ১১ নম্বরে থেকে পরিচালক নির্বাচিত হন হেলেন জাহাঙ্গীর।

হেলেনা জাহাঙ্গীর বলেন, এফবিসিসিআই হলো ব্যবসায়ীদের পার্লামেন্ট। এখান থেকে সরাকারের কাছ থেকে ব্যবসায়ীদের জন্য বিভিন্ন সুগোগ সুবিধা আদায়ে কাজ করব।

জয়যাত্রা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর বলেন, সারাদেশে এফবিসিসিআই পরিচালনা পর্ষদের (জিবি)সদস্যদের ও যাদের অক্লান্ত পরিশ্রমে জয়ী হয়েছি তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি সাধ্য মতো চেষ্টা করব সবার পাশে থেকে কাজ করার।

(ঢাকাটাইমস/১৫মে/জেআর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :