নাটোরে পাটক্ষেত থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৭, ২২:১৬

নাটোর সদর উপজেলার একডালা নারায়ণপুর এলাকা থেকে মৌ খাতুন (১০) নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাত ৮টার দিকে ওই গ্রামের একটি পাটক্ষেত থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

মৌ শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকার মোমিন হোসেনের মেয়ে। সে বনবেলঘড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সিকদার মশিউর রহমান জানান, সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে স্কুল থেকে বাড়িতে ফিরে মৌ। পরে পোশাক পাল্টিয়ে বাড়ির কাছেই তার বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর বাড়ি ফিরে আসেনি।

পরে সন্ধ্যার সময় স্থানীয় লোকজন তাদের বাড়ি থেকে অদূরে একডালা নারায়নপুর গ্রামের একটি পাটক্ষেতে শিশু মৌয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন। এসময় তারা পরিবারের লোকজনকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি মৌয়ের বলে শনাক্ত করেন।

খবর পেয়ে সন্ধ্যা সাতটার দিকে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, নিহত মৌয়ের গলায় ওড়ানা পেচানো দাগ এবং মরদেহটি কলাপাতা দিয়ে ঢাকা ছিল। ধারণা করা হচ্ছে কেউ তাকে শ্বাসরোধ করে হত্যার পর এখানে মরদেহটি ফেলে রেখে গেছে। এই ঘটনায় এখনো থানায় কেউ কোনো অভিযোগ করেনি। তবে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এদিকে মৌয়ের চাচা ইউসুফ হোসেন জানান, মেয়েটি বিকেলে স্কুল থেকে বাড়ি ফিরেই তার বোনের বাড়িতে যাওয়ার জন্য বায়না ধরে। বোনের বাড়িটি তাদের বাড়ি থেকে কয়েকশো গজ দূরেই অবস্থিত, এজন্য তার মাও সেখানে যেতে নিষেধ করেননি। তাদর পরিবারের সাথে জানামতে কারো কোনো বিরোধ ছিল না। তবে কী কারণে, কারা তাকে এভাবে হত্যা করলো তা বুঝতে পারছেন না তারা।

(ঢাকাটাইমস/১০জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :