চা-দোকানিকে মারধর, কুমিল্লায় ইউপি সদস্য গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুলাই ২০১৭, ০৯:১৬ | প্রকাশিত : ২২ জুলাই ২০১৭, ০৮:৩৪

কুমিল্লা সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য বশির আহম্মেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। শফিকুল ইসলাম খোকন নামের এক চা-দোকানিকে মারধর করার ঘটনায় দায়েরকৃত মামলায় শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ইউপি সদস্য বশিরের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী-চাঁদাবাজিসহ বেশ কিছু অভিযোগ রয়েছে। সম্প্রতি আনন্দপুর গ্রামের শফিকুল ইসলাম খোকন নামের এক চা-দোকানদারকে মারধরে অভিযোগে কোতয়ালী মডেল থানায় মামলা হয়। মামলায় উল্লেখ করা হয়, গত ২৬ জুন বেলা আনুমানিক ১১টায় একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী জিলানীর পিতা রফিকুল ইসলাম নাস্তা খেতে খোকনের দোকানে আসে। এসময় জিলানী পারিবারিক বিষয়াদি নিয়ে পিতা রফিকের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। তখন দোকানিসহ স্থানীয়রা জিলানীকে সেখান থেকে সরে যাওয়ার জন্য চাপ দিলে উত্তেজিত জিলানী দোকানী সফিকুল ইসলাম খোকনের সাথে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। পরে জিলানী একই এলাকার তার গুরু বশির মেম্বার ও সহযোগী বোরহান উদ্দিন (৩০), স্বপন (২৬) সহ ৮/১০ জন সন্ত্রাসী নিয়ে চা দোকানির পথরোধ করে এলোপাতাড়ি বেদম লাঠিপেটা করে ও কুপিয়ে জখম করে। আহত অবস্থায় সফিকুলকে স্থানীয়রা উদ্ধার করে কুমিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়। পরে সফিকুল ইসলাম খোকন মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার এসআই নাজমুল হাছান জয় জানান, শফিকুল ইসলাম খোকনের দায়ের করা মামলায় বশির মেম্বারকে শুক্রবার আনন্দপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান মো. সেকান্দর আলী জানান, বশির মেম্বার গ্রেপ্তারের খবর তিনি শুনেছেন। সুনির্দিষ্ট মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে তার বলার কিছু নেই।

(ঢাকাটাইমস/২২জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :